MS Dhoni: আগুনে মেজাজে 'ক্য়াপ্টেন কুল'! বলছেন 'লে পাঙ্গা'! দেখেছেন কি ভিডিও?

ক্যারাভ্যান ফর্ম্যাটে এবার আর কাবাডির জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ হচ্ছে না।

Updated By: Dec 7, 2021, 08:14 PM IST
MS Dhoni: আগুনে মেজাজে 'ক্য়াপ্টেন কুল'! বলছেন 'লে পাঙ্গা'! দেখেছেন কি ভিডিও?
এমএস ধোনি

নিজস্ব প্রতিবেদন: দুই বছর বন্ধ থাকার পর ফের শুরু হচ্ছে প্রো কাবাডি লিগ (Pro Kabaddi League)। অষ্টম সংস্করণের শুভারম্ভ হচ্ছে আগামিকাল অর্থাৎ মঙ্গলবার থেকে। পিকেএলের দুরন্ত ক্যাম্পেনে আগুনে মেজাজে পাওয়া গেল কিংবদন্তি ক্রিকেটার এমএস ধোনিকে (MS Dhoni)। ম্যাটে নেমে 'লে পাঙ্গা' বলে পিকেএলের দামামা বাজিয়ে দিলেন। এই ইভেন্টের জন্য #JoBhidegaWohBadhega হ্যাশট্যাগ দিয়েই প্রচার চালাচ্ছে সম্প্রচারকারী চ্যানেল। ধোনিকে এই প্রমোশনল ভিডিওতে দেখে ফ্যানেদের মন ভরে গিয়েছে। এই প্রতিবেদনে সেই ভিডিও দেওয়া রইল। অতীতেও ধোনিকে পিকেএলের পাওয়া গিয়েছে।

আরও পড়ুন: কোন লজ্জার হার এখনও হজম করতে পারেননি Ravi Shastri? জানতে পড়ুন

ক্যারাভ্যান ফর্ম্যাটে এবার আর কাবাডির জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ হচ্ছে না। ১২ দলীয় লিগের জন্য শহর বেঙ্গালুরুকেই বেছে নেওয়া হয়েছে। দেশ-বিদেশের তাবড় খেলোয়াড়রা থাকছেন এবারও। প্রথম সপ্তাহে 'ট্রিপল পাঙ্গা' বা 'ট্রিপল হেডার' হবে। অর্থাৎ একদিনে তিনটি ম্যাচ। বেঙ্গালুরু বুলস (Bengaluru Bulls) ও ইউ মুম্বা (U Mumba) মুখোমুখি হচ্ছে প্রথম ম্যাচে। দ্বিতীয় ম্যাচে দেখা যাবে বহু প্রতীক্ষিত দাক্ষিণাত্য ডার্বি (Southern Derby)। খেলবে তামিল থালাইভাস (Tamil Thalaivas) ও তেলেগু টাইটানস (Telugu Titans)। দিনের শেষ ম্যাচে ইউপি যোদ্ধার (UP Yoddha) মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন ও বাংলার টিম বেঙ্গল ওয়ারিয়র্স (Bengal Warriors)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)