ভারতে Hollywood বা Bollywood স্টারের মতো ব্যবহার পেয়েছি: Dale Steyn

ভারতীয় ফ্যানেদের আচরণে মোহিত স্টেন

Updated By: Sep 1, 2021, 04:21 PM IST
ভারতে Hollywood বা Bollywood স্টারের মতো ব্যবহার পেয়েছি: Dale Steyn

নিজস্ব প্রতিবেদন: মাত্র কয়েক ঘণ্টা হলো সবরকমের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ডেল স্টেন। কিংবদন্তি দক্ষিণ আফ্রিকার জোরে বোলার এখনই স্মৃতিচারণায় ডুবে গেলেন। দেশের জার্সি আইপিএল ফ্র্যাঞ্চাইজির হয়ে বহুবার ভারতে খেলে গিয়েছেন স্টেন। ভারতীয় ফ্যানেদের ব্যবহারে তিনি মোহিত হয়েছেন।

আরও পড়ুন: Dale Steyn: আর চলবে না 'স্টেন গান'! ক্রিকেটকে আলবিদা প্রোটিয়া কিংবদন্তির

এসএ ক্রিকেট ম্যাগকে দেওয়া এক সাক্ষাৎকারে স্টেন বলেন,"ভারত ক্রেজি! যত কাছে আসবে কেউ তার নিজেকে রকস্টার মনে হবে। ওখানে হলিউড বা বলিউড স্টারের মতো ব্যবহার করা হয়। ওখানে ক্রিকেট নিয়ে পাগলামি চলে। বিমানবন্দরে পা রাখার সঙ্গেই আবেগের বিস্ফোরণ হয়। প্র্যাকটিস দেখতে ১০ হাজার মানুষ চলে আসেন। আমি  আদৌ জানি না যে, জীবনে এরকম অভিজ্ঞতা আর হবে কিনা!"

এই সাক্ষাৎকারেই স্টেন সচিন তেন্ডুলকর ও রিকি পন্টিংকে সেরা বেছে নিয়েছেন। যদিও স্টেন বলছেন যে, সচিনদের মতো বিশ্বের তাবড় ব্যাটসম্যানরা তাঁর চিন্তার কারণ হননি। তাঁকে ভাবিয়েছেন টেলএন্ডাররা। স্টেনের মতে শেষের দিকে যাঁরা ব্যাট করতে আসতেন, তাঁরাই অনেক ভাবনাচিন্তা বদলে দিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

Tags: