Mohammed Shami: হাসপাতালের বিছানায় বিশ্বকাপ নক্ষত্র! উদ্বিগ্ন স্বয়ং নমো, দিলেন ফেরার আগুনে মন্ত্র

PM Narendra Modi wishes Mohammed Shami speedy recovery after ankle surgery: মহম্মদ শামির গোড়ালিতে অস্ত্রোপচার হয়ে গেল। প্রধানমন্ত্রী মোদী তাঁর আরোগ্য় কামনায় দিলেন বার্তা।

Updated By: Feb 27, 2024, 03:26 PM IST
 Mohammed Shami: হাসপাতালের বিছানায় বিশ্বকাপ নক্ষত্র! উদ্বিগ্ন স্বয়ং নমো, দিলেন ফেরার আগুনে মন্ত্র
শামির জন্য় মোদীর বার্তা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিন পাঁচেক আগেই চলে এসেছিল সেই আপডেট। আইপিএল (IPL 2024) শুরুর আগেই বিরাট ধাক্কা খেয়েছিল গুজরাত টাইটান্স (Gujarat Titans)। জানা যায় যে, গতবারের সর্বাধিক উইকেটশিকারি (১৭ ম্য়াচে ২৮ উইকেট) মহম্মদ শামি (Mohammed Shami) এবার আর আইপিএলই খেলতে পারবেন না। যে কারণে তিনি খেলতে পারবেন না, সেই কারণটাই এবার ঘটে গেল। বাঁ-গোড়ালিতে চোটের জন্য় শামি অস্ত্রোপচার করালেন। শামিকে দ্রুত ফেরার মন্ত্র দিলেন স্বয়ং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)।

আরও পড়ুন:  শামিকে টেনে নিলেন বুকে, সাজঘরে বাকিদের পেপ-টক, হৃদয় জিতলেন নমো

শামি হাসপাতালের বিছানায় শুয়ে কয়েক'টি ছবি পোস্ট করেছেন তাঁর এক্স অ্যাকাউন্টে (সাবেক ট্যুইটার)। জাতীয় দলের নক্ষত্র পেসার লেখেন, 'সদ্য়ই আমার গোড়ালির অ্যাকিলিস টেন্ডনে একটি সফল অস্ত্রোপচার হয়েছে। সেরে উঠতে বেশ কিছুটা সময় লাগবে। নিজের পায়ে দাঁড়ানোর অপেক্ষায় আছি।' শামির পোস্ট নিজের এক্স অ্যাকাউন্টে শেয়ার করে নমো লেখেন, 'আপান আপনার দ্রুত আরোগ্য এবং সুস্বাস্থ্য কামনা করি। আমি নিশ্চিত যে, আপনি সাহসের সঙ্গে এই আঘাত কাটিয়ে উঠবেন। সাহস আপনার জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ।'

গতবছর পঞ্চাশ ওভারের বিশ্বকাপে বারবার শিরোনামে উঠে এসেছেন শামি। প্রথম চার ম্যাচ তাঁকে খেলায়নি টিম ম্যানেজমেন্ট। কিন্তু ৭ ম্যাচে তিনি একাই ২৪ উইকেট তুলে নেন আগুনে পারফরম্যান্সে। হয়েছেন বিশ্বকাপের সর্বাধিক উইকেট শিকারিও। শামি মারাত্মক লাইন-লেন্থ-সুইং বিপক্ষের কাছে ছিল ত্রাসের বিজ্ঞাপন।' গত ১৯ নভেম্বর ছিল বিশ্বকাপ ফাইনাল। মোদীর নামাঙ্কিত স্টেডিয়ামে মহাযুদ্ধে মুখোমুখি হয়েছিল ভারত-অস্ট্রেলিয়া। মাঠে উপস্থিত ছিলেন মোদী। বুক ভাঙা ভারতীয় দলকে তাতাতে, মোদী খেলার পর চলে গিয়েছিলেন সোজা সাজঘরে। রোহিতদের ছলছল চোখ দেখে আর নিজেকে ধরে রাখতে পারেননি মোদীও। সেখানে গিয়ে শামিকে বুকে টেনে নিয়েছিলেন মোদী। শামি নিজে সেই ছবি সমাজমাধ্য়মের পাতায় তুলে ধরেছিলেন। বিশ্বকাপের পর থেকে শামি আর কোনও রকমেরই প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি। গোড়ালির চোটই ভুগিয়েছে তাঁকে। তবে কাপযুদ্ধে দুরন্ত বোলিংয়ের জন্য় তিনি ভূষিত হয়েছেন অর্জুন পুরস্কারে।

আরও পড়ুন: Mohammed Shami | IPL 2024: নিষ্ক্রিয় বিদেশের ইঞ্জেকশন! আইপিএলে নেই মহাতারকা, কবে ফিরবেন মাঠে?

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.