গেইলের হোটেলের পার্টি থেকে গ্রেফতার তিন মহিলা

বেটিং নিয়ে ভয় ছিল।জুয়াড়িদের নিয়েও আশঙ্কা ছিল।কিন্তু শ্রীলঙ্কায় টি টোয়েন্টি বিশ্বকাপে কলঙ্কের দাগ লাগল ক্রিস গেইল আর তিন সুন্দরি মহিলার হাত ধরে। টি টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ওয়েস্ট ইন্ডিজ দল যে হোটেলে উঠেছে সেই লাক্সারি সিননেমন হোটেলে ঘটে গেল লঙ্কা কাণ্ড। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটারদের হোটেলরুম থেকে পার্টিতে মত্ত তিন ব্রিটিশ মহিলাকে গ্রেফতার করেছে নিরাপত্তার বিশেষ দায়িত্বে থাকা শ্রীলঙ্কান পুলিশ।

Updated By: Oct 4, 2012, 04:16 PM IST

বেটিং নিয়ে ভয় ছিল। জুয়াড়িদের নিয়েও আশঙ্কা ছিল। কিন্তু শ্রীলঙ্কায় টি টোয়েন্টি বিশ্বকাপে কলঙ্কের দাগ লাগল ক্রিস গেইল আর তিন সুন্দরি মহিলার হাত ধরে।
টি টোয়েন্টি বিশ্বকাপ খেলতে ওয়েস্ট ইন্ডিজ দল যে হোটেলে উঠেছে সেই লাক্সারি সিননেমন হোটেলে ঘটে গেল লঙ্কা কাণ্ড। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটারদের হোটেলরুম থেকে পার্টিতে মত্ত তিন ব্রিটিশ মহিলাকে গ্রেফতার করেছে নিরাপত্তার বিশেষ দায়িত্বে থাকা শ্রীলঙ্কান পুলিশ।
গেইলের সঙ্গে ছিলেন তিন ক্যারিবিয়ান ক্রিকেটার আন্দ্রে রাসেল, ফিদেল এডওয়ার্ড ও ডোয়াইন স্মিথও। গেইলদের এই তিন অতিথি বান্ধবীকে গ্রেফতার করে কাছের পুলিশ স্টেশন কলুপিতিয়া থানায় পাঠানো হয়। পরে অবশ্য জামিনে মুক্ত করা হয়েছে ওই তিন মহিলাকে। এই নিয়ে তৈরি হয়েছে জোর বিতর্ক।ক্রিকেটারদের হোটেল কি অতিথি প্রবেশ নিষিদ্ধ? এই প্রশ্ন তুলছে ওয়েস্ট ইন্ডিজের টিম ম্যানেজমেন্ট।
নাম প্রকাশে অনিচ্ছুক এক আয়োজক কমিটির কর্তা জানান"খেলোয়াড় ও কর্মকর্তাদের থাকার জন্য নির্ধারিত হোটেলের সপ্তম তলায় কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। সেখানে কোনো ধরনের অনিয়ম হয়নি।" বরং পুলিশের এই ধরনের আচরণে তিনি বিস্ময় প্রকাশ করেন। বলেন, ‘'খেলোয়াড়দের অতিথি থাকাটা বেআইনী কোনো বিষয় নয়।" তবে এত রাতে ওই মহিলারা ক্রিকেটারদের ঘরে কি করছিলেন সেই প্রশ্নও উঠছে। কাল, শুক্রবার টি২০ বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ। এই ঘটনায় তাই বেশ অস্বস্তিতে গেইলরা।
গেইলের নাম অবশ্য সুন্দরি মহিলাদের সঙ্গে এর আগেও কয়েকবার জড়িয়েছিল। বলিউডের সাহসি খোলামেলা সুন্দরি শার্লিন চোপড়ার সঙ্গে গেইলের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছিল।