ভারতীয় ড্রেসিংরুমের স্মৃতি ভুলতে পারছেন না প্রজ্ঞান ওঝা

ভারতের প্রাক্তন বোলার প্রজ্ঞান ওঝা ২০২০-র ফেব্রুয়ারি মাসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। 

Updated By: Mar 16, 2021, 12:48 PM IST
ভারতীয় ড্রেসিংরুমের স্মৃতি ভুলতে পারছেন না প্রজ্ঞান ওঝা

নিজস্ব প্রতিবেদন - রায়পুরে চলছে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ। ভারত, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ, দঃ-আফ্রিকা, বাংলাদেশের অবসরপ্রাপ্ত লেজেন্ডসরা মাঠে নামছেন একে অপরের বিরুদ্ধে। সচিন তেন্ডুলকর, ব্রায়ান লারা, জন্টি রোডস, সেওয়াগ, যুবরাজ, দিলশানদের মত প্রাক্তনদের ফের একবার মাঠে দেখতে পাওয়া ক্রিকেটপ্রেমীদের জন্য জ্যাকপটের থেকে কিছু কম নয়।

তবে ক্রিকেটাররাও দীর্ঘদিন পর মাঠে ফিরতে পেরে অত্যন্ত খুশী। ভারতের প্রাক্তন বোলার প্রজ্ঞান ওঝা ২০২০-র ফেব্রুয়ারি মাসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন। এই মুহুর্তে ভারতীয় লেজেন্ডসদের হয়ে খেলতে পেরে নিজের উচ্ছ্বাস লুকোতে পারেননি তিনি। তিনি জানান যে এতদিন পরে মাঠে ফিরতে পেরে ও প্রাক্তন সতীর্থদের সঙ্গে এক ড্রেসিংরুমে কাটানোর মজাই আলাদা।

“যেহেতু এই টুর্নামেন্ট অবসরপ্রাপ্ত ক্রিকেটারদের জন্য, আমরা একে অপরের সান্নিধ্য খুব উপভোগ করছি। যে কোনো ক্রিকেটারের কাছে মাঠে ফেরার আনন্দই আলাদা, বিশেষ করে গত একছরে যেভাবে খারাপ সময় গিয়েছে সকলের জন্য,” জানান ওঝা। তিনি আরও বলেন যে ড্রেসিংরুমের পরিবেশ তিনি ভুলতে পারেন না। তিনি বলেন, “ড্রেসিংরুম এমন একটা জায়গা যেখানে সবসময় আনন্দ, মজা হয়। এখান থেকেই সবকিছু শুরু হয়। অনেক সুখস্মৃতি আছে এই ড্রেসিংরুমে। মাঠে পারফর্ম করাই মূল লক্ষ্য হলেও ড্রেসিংরুমে একে অপরের সঙ্গে খুনসুটি করতেই চায় সবাই।”  

.