অস্কার পিস্টোরিয়াস দৌড়তেন, কেলি লং জাম্পে সোনা জেতেন, দৌড়েও, এবার মা হতে চলেছেন

কেলি কার্টরাইট এখন খবরের শিরোনামে। মা হতে চলেছেন যে। এমনিতেই অস্কার প্রিস্টোরিয়াসের বাজার ধসে গিয়েছে বান্ধবীকে খুনের অভিযোগ নিয়ে। যদি তেমনটা নাও করতেন, তাহলেও অস্কারকে পিছনে ফেলে দিতেন কেলি। অস্ট্রেলিয়ার এই অ্যাথলিট অস্কারের থেকে কী কী বিষয়ে এগিয়ে,  যাতে মানুষ তাঁকে বেশি পছন্দ করা শুরু করেছে?

Updated By: Oct 14, 2015, 04:37 PM IST
অস্কার পিস্টোরিয়াস দৌড়তেন, কেলি লং জাম্পে সোনা জেতেন, দৌড়েও, এবার মা হতে চলেছেন

ওয়েব ডেস্ক: কেলি কার্টরাইট এখন খবরের শিরোনামে। মা হতে চলেছেন যে। এমনিতেই অস্কার প্রিস্টোরিয়াসের বাজার ধসে গিয়েছে বান্ধবীকে খুনের অভিযোগ নিয়ে। যদি তেমনটা নাও করতেন, তাহলেও অস্কারকে পিছনে ফেলে দিতেন কেলি। অস্ট্রেলিয়ার এই অ্যাথলিট অস্কারের থেকে কী কী বিষয়ে এগিয়ে,  যাতে মানুষ তাঁকে বেশি পছন্দ করা শুরু করেছে?
উত্তরগুলো এরকমঃ

১) অস্কার ছেলে। কেলি মেয়ে। অস্কারের পা ছিল না একটা। কেলিরও নেই ডান পায়ের হাঁটু থেকে। একজন ছেলের থেকে একজন মেয়ের প্রতি মানুষের সমবেদনা বেশি থাকবে না!

২) কেলি এই মুহূর্তে বিশ্বের সবথেকে সুন্দরী এবং সেক্সি অ্যাথলিটদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন।

৩) অস্কার পিস্টোরিয়াস এক পা নিয়ে দৌড়তেন। কেলি দৌড়ন তো বটেই। পাশাপাশি তিনি ওয়ার্ল্ড নাম্বার ওয়ান লং জাম্পারও বটে। বেজিং প্যারাঅলিম্পিকে যখন অস্কার দৌড়ে লোকের মন জয় করছেন, তখন কেলি ওই বেজিংয়েই সবাইকে পিছনে ফেলে লং জাম্পে জিতেছিলেন সোনা। সঙ্গে ১০০ মিটার দৌড় থেকে রুপোও।

৪) এক পায়ের কেলি এখন সন্তানের জন্ম দিতে চলেছেন। তাঁকে দেশের মানুষ এত পছন্দ করে। আর তাঁর বাচ্চার জন্য তাহলে কত মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন। সব ঠিক চললে আগামী ডিসম্বেরই মা হবেন কেলি।

.