নতুন IPL-অ্যান্থেম নিয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা চোপড়া, দেখুন ভিডিয়ো

নতুন হেয়ার স্টাইলে ইনস্টাগ্রামে আইপিএল নিয়ে একটি বিজ্ঞাপণী প্রচারে হাজির প্রিয়াঙ্কা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 7, 2020, 07:05 PM IST
নতুন IPL-অ্যান্থেম নিয়ে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা চোপড়া, দেখুন ভিডিয়ো
ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

নিজস্ব প্রতিবেদন:  ক্রিকেট আর বলিউডের রসায়ন নতুন নয়। বাইশ গজের সঙ্গে বলিউডি যোগ বহুদিনের। এবার প্রকাশ্যে এল প্রিয়াঙ্কা চোপড়ার ক্রিকেট প্রেম। সেই সঙ্গে নতুন লুকে হাজির হলেন বলিউডের গ্ল্যামার গার্ল। প্রিয়াঙ্কার নতুন হেয়ার স্টাইল ইতিমধ্যেই নজর কেড়েছে।

দেশে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় শেষ পর্যন্ত বিদেশের মাটিতে আইপিএল করতে বাধ্য হয়েছে বিসিসিআই। সবদিক বিবেচনা করে সংযুক্ত আরব আমিরশাহিকে আইপিএল-এর জন্য সুরক্ষিত ভেন্যু হিসেবে বেছে নিয়েছে বিসিসিআই। ১৯ সেপ্টেম্বর থেকে আমিরশাহিতে শুরু হতে চলেছে আইপিএল। রবিবার বিকেলেই আইপিএল-এর চূড়ান্ত সূচি প্রকাশ হয়েছে।

দীর্ঘদিন ধরেই মার্কিন মুলুকে রয়েছেন প্রিয়াঙ্কা।  সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় বলিউড স্টার। নতুন আইপিএল অ্যান্থেম নিয়ে বেশ উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা চোপড়া। নতুন হেয়ার স্টাইলে ইনস্টাগ্রামে আইপিএল নিয়ে একটি বিজ্ঞাপণী প্রচারে হাজির প্রিয়াঙ্কা।

 

ইনস্টাগ্রাম পোস্টে তিনি লিখেছেন,  আমি ক্রিকেট ভালোবাসি। আমি সুপার এক্সাইটেড। ড্রিম ইলেভেন আইপিএল-এর অ্যান্থেম আয়েঙ্গে হাম ওয়াপাস.... নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত। আমি আইপিএল খেলা দেখব হটস্টার USA তে।
 

আরও পড়ুন- IPL 2020: টি-২০ তে ডাবল হান্ড্রেড করতে পারেন রাসেল!

.