ইউরোর মাঝেই জার্মানি শিবিরে অশান্তির আঁচ!

 ইউরোর মাঝেই জার্মানি শিবিরে অশান্তির আঁচ। একে ওপরকে তাল ঠুকলেন বিশ্বচ্যাম্পিয়ন দলের দুই সদস্য জেরম বোয়েতাং ও মেসুট ওজিল। পোল্যান্ডের বিরুদ্ধে শেষ ম্যাচে গোলশূন্য ড্র হওয়ার পর দলের স্ট্রাইকারদেরই খোঁচা দিয়েছিলেন বোয়েতাং। ইউরোয় পারফরম্যান্স ভাল করতে হলে  স্ট্রাইকারদের আরও উন্নতি করতে হবে। প্রকাশ্যে জানিয়েছিলেন জার্মানির এই ডিফেন্ডার।

Updated By: Jun 20, 2016, 04:30 PM IST
ইউরোর মাঝেই জার্মানি শিবিরে অশান্তির আঁচ!

ওয়েব ডেস্ক:  ইউরোর মাঝেই জার্মানি শিবিরে অশান্তির আঁচ। একে ওপরকে তাল ঠুকলেন বিশ্বচ্যাম্পিয়ন দলের দুই সদস্য জেরম বোয়েতাং ও মেসুট ওজিল। পোল্যান্ডের বিরুদ্ধে শেষ ম্যাচে গোলশূন্য ড্র হওয়ার পর দলের স্ট্রাইকারদেরই খোঁচা দিয়েছিলেন বোয়েতাং। ইউরোয় পারফরম্যান্স ভাল করতে হলে  স্ট্রাইকারদের আরও উন্নতি করতে হবে। প্রকাশ্যে জানিয়েছিলেন জার্মানির এই ডিফেন্ডার।

বোয়েতাংয়ের তির ভাল ভাবে নেননি ওজিল। গোটা বিষয়টিকে বোয়েতাংয়ের নিজস্ব মত বলে জানিয়েছেন জার্মানিপ প্লে-মেকার। একই সঙ্গে তাচ্ছিল্যের সঙ্গে ওজিল বলেছেন বোয়েতাং হয়তো অ্যাটাকিং ফুটবল খেলতে জানেন।  এবারের ইউরোয় চেনা ছন্দে পাওয়া যায়নি জোয়াকিং লো ব্রিগেডকে। গ্রুপ লিগের শেষ ম্যাচে জার্মানির প্রতিপক্ষ নর্দান আয়ারল্যান্ড।

.