নিরপেক্ষ ভেনুতে নয়, পাকিস্তানেই হবে ভারত-পাকিস্তান ডেভিস কাপ টাই!

আগামী ১৪ এবং ১৫ সেপ্টেম্বর ইসলামাবাদে পাকিস্তানের বিরুদ্ধে ডেভিস কাপের এশিয়া-ওশিয়ানিয়া গ্রুপ ওয়ান ফিক্সচারে অংশ নেবে ভারত।

Updated By: Aug 12, 2019, 10:26 PM IST
নিরপেক্ষ ভেনুতে নয়, পাকিস্তানেই হবে ভারত-পাকিস্তান ডেভিস কাপ টাই!

নিজস্ব প্রতিবেদন : নিরপেক্ষ ভেনুতে সরানো হবে না ভারত-পাকিস্তান ডেভিস কাপ টাই। পাকিস্তানেই হবে ডেভিস কাপের ম্যাচ। এমনটাই স্পষ্ট জানিয়ে দিল পাকিস্তান টেনিস ফেডারেশন। ডেভিস কাপ টাই খেলতে সেপ্টেম্বরে ইসলামাবাদ যাওয়ার কথা ভারতীয় টেনিস দলের। আগামী ১৪ এবং ১৫ সেপ্টেম্বর ইসলামাবাদে পাকিস্তানের বিরুদ্ধে ডেভিস কাপের এশিয়া-ওশিয়ানিয়া গ্রুপ ওয়ান ফিক্সচারে অংশ নেবে ভারত।

 

কিন্তু জম্মু-কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়ার পর দুই দেশের মদ্যে কুটনৈতিক সম্পর্কের চরম অবনতি ঘটেছে। পরিস্থিতি বিচার করে ইসলামাবাদে দল পাঠাতে চাইছে না ভারতীয় টেনিস অ্যাসোসিয়েশন। ডেভিস কাপের এই টাই নিরপেক্ষ ভেনুতে সরিয়ে নিতে বিশ্ব টেনিস ফেডারেশনের কাছে আবেদন করবে AITA। কিন্তু তাতে সম্মতি নেই পাকিস্তান টেনিস ফেডারেশনের।

আরও পড়ুন - তিন দশক পরে ইস্টবেঙ্গলে এসে আবেগতাড়িত মজিদ, 'বাদশাহ'-কে ঘিরে উচ্ছ্বাস সমর্থকদের

দু দেশের কুটনৈতিক তিক্ততার প্রভাব ডেভিস কাপে পড়বে না বলে আশাবাদী পাকিস্তান টেনিস ফেডারেশনের সভাপতি সেলিম সইফুল্লাহ খানের। ভারতীয় দলের জন্য সর্বোচ্চ স্তরের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে বলেও তাঁর দাবি। বোপান্নারা পাকিস্তানে নিরাপদেই থাকবেন বলে জানিয়েছেন সেলিম।   

.