পুলওয়ামায় জঙ্গি হামলা : শহিদদের পরিবারের পাশে থাকার অনুরোধ বিসিসিআই ও আইপিএল ফ্র্যাঞ্চাইজি মালিকদের

বিভিন্ন রাজ্য ক্রিকেট সংস্থাগুলোর কাছেও পুলওয়ামায় শহিদদের পরিবারকে সাহায্য করার জন্য অনুরোধ জানাবেন সিকে খান্না।

Updated By: Feb 17, 2019, 04:30 PM IST
পুলওয়ামায় জঙ্গি হামলা : শহিদদের পরিবারের পাশে থাকার অনুরোধ বিসিসিআই ও আইপিএল ফ্র্যাঞ্চাইজি মালিকদের

নিজস্ব প্রতিবেদন :  কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ে জঙ্গিহানা নড়িয়ে দিয়েছে গোটা দেশকে। শোকে পাথর দেশবাসী। শহিদদের সন্তানদের নিজের স্কুলে বিনামূল্যে পড়াশোনার প্রস্তাব দিয়েছেন প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেওয়াগ। সেওয়াগের মতো অনেকেই দেশের এমন দুঃসময়ে শহিদদের পরিবারের পাশে থাকার জন্য নানা উদ্যোগ নেওয়ার চেষ্টা করছেন। এগিয়ে এল ভারতীয় ক্রিকেট বোর্ডও। বোর্ডেন কার্যনির্বাহী সভাপতি সিকে খান্না, সিওএ (কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটরস) প্রধান বিনোদ রাইয়ের কাছে শহিদদের পরিবারের পাশে দাঁড়ানোর আবেদন জানালেন।

আরও পড়ুন - পুলওয়ামায় নিহত শহিদদের শ্রদ্ধাঞ্জলিতে অভিনব উদ্যোগের ডাক কপিল দেবের

বোর্ডের কার্যনির্বাহী সভাপতি সিকে খান্না সিওএ প্রধান বিনোদ রাইকে একটি চিঠিতে লেখেন, "পুলওয়ামার জঙ্গি হামলার ঘটনায় যেভাবে ভারতীয় জওয়ানরা প্রাণ হারিয়েছেন, তাতে আমরা সকলেই গভীরভাবে শোকাহত। শহিদ পরিবারবর্গকে আমরা সমবেদনা জানাচ্ছি। আমি কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটরকে বিসিসিআই-এর তরফে শহিদ পরিবারদের অন্তত পাঁচ কোটি টাকা সরকারিভাবে সাহায্য করার অনুরোধ জানাচ্ছি।"

আরও পড়ুন-  বড়সড় ঘোষণা! শহিদদের সন্তানের পড়াশোনার দায়িত্ব নিতে চান শেহবাগ

শুধুমাত্র ভারতীয় ক্রিকেট বোর্ড নয় আইপিএলের ফ্র্যাঞ্চাইজি মালিকদের এবং বিভিন্ন রাজ্য ক্রিকেট সংস্থাগুলোর কাছেও পুলওয়ামায় শহিদদের পরিবারকে সাহায্য করার জন্য অনুরোধ জানাবেন সিকে খান্না। তাঁরাও যাতে এগিয়ে আসে সে বিষয়েও আবেদন জানাবেন তিনি। সেই সঙ্গে ভারত-অস্ট্রেলিয়া প্রথম টি-টোয়েন্টি ম্যাচ (২৪ ফেব্রুয়ারি,২০১৯) শুরুর আগেই দু মিনিটের নিরবতা পালন করা হবে। পাশাপাশি আইপিএলের উদ্বোধনী ম্যাচের আগেও দু মিনিটের নিরবতা পালন করা হবে।   

.