ভারত বনাম নিউজিল্যান্ড টেস্টে একের পর এক পাঞ্চ লাইন বীরুর!

কমেন্ট্রি করতে করতেই অথবা টুইট করতে করতেই একের পর এক ছক্কা হাঁকিয়ে যাচ্ছেন বীরেন্দ্র সেহবাগ। ভারত কলকাতা টেস্টের প্রথম ইনিংসে করল ৩১৬ রান। একটু কমই। ইডেনে প্রথম ইনিংসে ভারতের অতীতের রানগুলো দেখলে, এটা বেশ কমই বলতে হচ্ছে। সেখানে নেই কোনও সেঞ্চুরির ইনিংসও। কিন্তু বীরেন্দ্র সেহেবাগ কমেন্ট্রি বক্সে এসে একের পর এক এমন কথা বলছেন, যাতে টেস্ট ম্যাচও হয়ে উঠছে টি২০-র মতো উত্তেজক এবং আকর্ষক আজকের প্রজন্মের কাছে।

Updated By: Oct 1, 2016, 01:58 PM IST
 ভারত বনাম নিউজিল্যান্ড টেস্টে একের পর এক পাঞ্চ লাইন বীরুর!

ওয়েব ডেস্ক: কমেন্ট্রি করতে করতেই অথবা টুইট করতে করতেই একের পর এক ছক্কা হাঁকিয়ে যাচ্ছেন বীরেন্দ্র সেহবাগ। ভারত কলকাতা টেস্টের প্রথম ইনিংসে করল ৩১৬ রান। একটু কমই। ইডেনে প্রথম ইনিংসে ভারতের অতীতের রানগুলো দেখলে, এটা বেশ কমই বলতে হচ্ছে। সেখানে নেই কোনও সেঞ্চুরির ইনিংসও। কিন্তু বীরেন্দ্র সেহেবাগ কমেন্ট্রি বক্সে এসে একের পর এক এমন কথা বলছেন, যাতে টেস্ট ম্যাচও হয়ে উঠছে টি২০-র মতো উত্তেজক এবং আকর্ষক আজকের প্রজন্মের কাছে।

আরও পড়ুন রাগী মানুষের বুকে ফল্গু নদীও বয় বোঝার জন্য এটা ভালো উদাহরণ

দুটো নমুনা দেওয়া যাক। বিশেষ করে বীরু পাজির যে দুটো কথা আজ দেশজুড়ে চলছে। একটি ঋদ্ধিমান সাহাকে নিয়ে। ভারতের প্রথম ইনিংসে ঋদ্ধিমান সাহা অপরাজিত থাকেন ৫৪ রান করে। এ কথা বলাই বাহুল্য যে ঋদ্ধির ওই মূল্যবান ইনিংসটা ছাড়া ভারতের রান তিনশোও হয় না। তাই তখন সেহবাগ বলেন, 'সাহার সাহারায় ভারত'। আবার জাদেজা যখন বল করতে এলেন, তখন বীরু পাজি বলেন, 'চিপসের প্যাকেট আর জাদেজার ওভার খতম হতে সময়ই লাগে না!'-এবার বুঝুন, বীরুর মুখ থেকে বেরোনো এগুলোই তো এক একটা ছক্কা। যা জমিয়ে দিচ্ছে টেস্ট ম্যাচ দেখা বা শোনাও।আসলে ভারত বনাম নিউজিল্যান্ড টেস্টে একের পর এক পাঞ্চ লাইন বীরুর!

আরও পড়ুন  জানেন কীভাবে রবিবারই সপ্তাহের ছুটির দিন ঘোষণা হয় ভারতে?