কেন উইলিয়ামসনকে ছাড়াই ইডেন টেস্টে মাঠে নামল নিউজিল্যান্ড!

কানপুর টেস্টে ১৯৭ রানে হারতে হয়েছিল। কলকাতা টেস্টে নিউজিল্যান্ড শিবির ঘুরে দাঁড়াবে কী, বরং তাঁরা একের পর এক সমস্যায় জর্জরিত। এর আগেই সাউদি এবং ক্রেগ টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন। এবার অসুস্থতার জন্য কলকাতা টেস্টে খেলতেই পারবেন না নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন! তাঁর জায়গায় কিউয়িদের নেতৃত্ব দেবেন রস টেলর।

Updated By: Sep 30, 2016, 09:28 AM IST
 কেন উইলিয়ামসনকে ছাড়াই ইডেন টেস্টে মাঠে নামল নিউজিল্যান্ড!

ওয়েব ডেস্ক: কানপুর টেস্টে ১৯৭ রানে হারতে হয়েছিল। কলকাতা টেস্টে নিউজিল্যান্ড শিবির ঘুরে দাঁড়াবে কী, বরং তাঁরা একের পর এক সমস্যায় জর্জরিত। এর আগেই সাউদি এবং ক্রেগ টেস্ট সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন। এবার অসুস্থতার জন্য কলকাতা টেস্টে খেলতেই পারবেন না নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন! তাঁর জায়গায় কিউয়িদের নেতৃত্ব দেবেন রস টেলর।

টস হয়ে গিয়েছে ভারতের মাটিতে ২৫০ তম টেস্টের। ভারত অধিনায়ক বিরাট কোহলি টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন। দুই দল দেখে নিন এক নজরে। গম্ভীর দলে এলেও প্রথম একাদশে থাকলেন না।

ভারত - মুরলী বিজয়, শিখর ধবন, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, রোহিত শর্মা, অশ্বিন, ঋদ্ধিমান সাহা, রবীন্দ্র জাদেজা, ভূবনেশ্বর কুমার, মহম্মদ সামি।

নিউজিল্যান্ড - ল্যাথাম, গুপ্তিল, নিকোলাস, রস টেলর, রোঞ্চি, স্যান্টেনার, ওয়াটলিং, জীতেন প্যাটেল, ওয়াগনার, হেনরি এবং বোল্ট।

আরও পড়ুন শহিদদের জন্য তোলা টাকা, ওড়ানো হল শিল্পীদের সামনে!