PV Sindhu: প্রধানমন্ত্রীর সঙ্গে এবার সিন্ধু আইসক্রিম খাবেন! বলছেন বাবা পিভি রামান

সিন্ধু টোকিও উড়ে যাওয়ার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেছিলেন।

Updated By: Aug 2, 2021, 11:35 AM IST
PV Sindhu: প্রধানমন্ত্রীর সঙ্গে এবার সিন্ধু আইসক্রিম খাবেন! বলছেন বাবা পিভি রামান

নিজস্ব প্রতিবেদন: রিও অলিম্পিক্সে (Rio Olympics 2016) রুপো পেয়েছিলেন পিভি সিন্ধু (PV Sindhu)। আর এবার টোকিও অলিম্পিক্স (Tokyo Olympics 2020) থেকে ব্রোঞ্জ নিয়ে দেশে ফিরছেন ভারতের স্টার শাটলার। 

সিন্ধু দেশের প্রথম মহিলা হিসেবে অলিম্পিক্সে দ্বিতীয়বার পদক জিতলেন। কুস্তিগীর সুশীল কুমারের পর দ্বিতীয় ভারতীয় হিসাবে ব্যক্তিগত দক্ষতায় জোড়া অলিম্পিক্স পদক জয়ের নজির গড়েছেন আগামিকাল দিল্লিতে পা রাখছেন সিন্ধু। 

আরও পড়ুন: Tokyo Olympics 2020: হকিতে অলিম্পিক্স সেমিফাইনালে ভারত, ইতিহাস লিখল দেশের মেয়েরা

সিন্ধু টোকিও উড়ে যাওয়ার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) সঙ্গে ভার্চুয়াল বৈঠক করেছিলেন। তখনই মোদী তাঁকে অলিম্পিক্সের জন্য শুভেচ্ছা জানান। মোদী এও বলেছিলেন যে, সিন্ধু যদি পদক নিয়ে দেশে ফিরতে পারেন, তাহলে সিন্ধুর সঙ্গে তিনি আইসক্রিম খাবেন।

সিন্ধুর বাবা পিভি রামান মেয়ের ব্রোঞ্জ জয়ের পর নিজের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে বৈঠক করেছিলেন। সেখানেই মোদীর সঙ্গে আইসক্রিম খাওয়ার প্রসঙ্গ উঠে আসে। রামান বলেন, "প্রধানমন্ত্রী মোদী যে ভাবে সিন্ধু অনুপ্রাণিত করেছেন, তা অসাধারণ। মোদী সিন্ধুকে বলেছিলেন, তুমি অলিম্পিক্সে যাও, ফিরে এসে এক সঙ্গে আমরা আইসক্রিম খাব। এবার সিন্ধু নিশ্চিত ভাবে প্রধানমন্ত্রীর সঙ্গে আইসক্রিম খাবে।"

আরও পড়ুন: অলিম্পিক্সে ইতিহাস লিখলেন PV Sindhu, টুইট শুভেচ্ছায় ভাসলেন দেশের স্টার শাটলার

সিন্ধু ব্রোঞ্জ জয়ের সঙ্গে সঙ্গেই মোদী টুইট করে সিন্ধুকে শুভেচ্ছা জানিয়েছিলেন। বলেছিলেন সিন্ধু শুধু ভারতের গর্বই নয়, দেশের অসাধারণ অলিম্পিয়ানও বটে। রিও অলিম্পিক্সে পদক জয়ের পরেও সিন্ধু মোদীর সঙ্গে দেখা করেছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.