COVID-19: যাঁদের কেনার সামর্থ নেই তাঁদের হাতে N95 Mask তুলে দেবেন R Ashwin

করোনাক্রান্ত ভারতে সাধারণ থেকে সেলেব সকলেই চেষ্টা করছেন সাধ্য মতো মানুষের পাশে থাকার।

Updated By: May 7, 2021, 06:30 PM IST
COVID-19: যাঁদের কেনার সামর্থ নেই তাঁদের হাতে N95 Mask তুলে দেবেন R Ashwin

নিজস্ব প্রতিবেদন: করোনাক্রান্ত ভারতে সাধারণ থেকে সেলেব সকলেই চেষ্টা করছেন সাধ্য মতো মানুষের পাশে থাকার। এবার কোভিড (COVID-19) যুদ্ধে এগিয়ে এলেন দেশের সিনিয়র স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (R Ashwin)। শুক্রবার অশ্বিন টুইট করে জানিয়েছেন যে, যাঁদের এন নাইন্টিফাইভ মাস্ক (N95 Mask) কেনার সামর্থ্য নেই তাঁদের হাতে এই মাস্ক তিনি তুলে দেবেন। অশ্বিন ভারতীয় দলের এমন একজন ক্রিকেটার যিনি কোভিড সচেতনতা বাড়াতে একাধিকবার নিজের টুইটার হ্যান্ডেলের নাম বদলেছেন। কখনও সেখানে মাস্ক পরার বার্তা দিয়েছেন, তো কখনও করোনা টিকা নেওয়ার আবেদন জানিয়েছেন তিনি।

অশ্বিন এদিন টুইটারে লেখেন, "এন নাইন্টিফাইভ মাস্ক ধোওয়া যায় এবং একাধিকবার ব্যবহার কার যায়। যাঁদের এই মাস্ক কেনার সামর্থ নেই আমি তাঁদের আমি আনন্দের সঙ্গে এই মাস্ক তুলে দিতে চাই। দয়া করে আমাকে কেউ জানান আমি কী ভাবে এই মাস্ক বিতরণ করতে পারি।" দিল্লি ক্যাপিটালসের তারকা স্পিনার আইপিএলের মাঝ পথেই টুর্নামেন্ট ছেড়ে নিজের বাড়ি ফিরেছিলেন। তিনি জানিয়ে ছিলেন যে, এই কঠিন সময় তিনি পরিবারের পাশে থাকতে চান।

আরও পড়ুন: COVID-19 যুদ্ধে এবার রণাঙ্গনে Virat-Anushka, ২ কোটি টাকার অনুদান সেলেব কাপলের

অন্যদিকে করোনা যুদ্ধে সেলেব কাপল বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma) ২ কোটি টাকার অনুদান দিলেন। অনুষ্কা ইনস্টাগ্রামে বিরাটের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করে ৫০ মিলিয়ন ফলোয়ার্সকে এই কঠিন সময়ে পাশে থাকার আবেদন জানিয়েছেন। অভিনেত্রী ও প্রযোজক অনুষ্কা নিজেই তহবিল সংগ্রহের প্রচার চালাচ্ছেন 'ইন দিজ টুগেদার' (In This Together) নামে।

 

 

.