WATCH | Rafael Nadal: উইম্বলডন কমীর্দের বুকে টেনে নিলেন! মুগ্ধ করলেন অমায়িক নাদাল

নাদাল যে কেন কিংবদন্তি তা তিনি বুঝিয়ে দিলেন সেন্টার কোর্ট ছাড়ার সময়। বিদায়লগ্নে উইম্বলডন কমীর্দের বুকে টেনে নিলেন তিনি।

Updated By: Jul 9, 2022, 02:08 PM IST
 WATCH | Rafael Nadal: উইম্বলডন কমীর্দের বুকে টেনে নিলেন! মুগ্ধ করলেন অমায়িক নাদাল
রাফায়েল নাদাল

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: চলতি উইম্বলডনে (Wimbledon 2022) চোট নিয়েই রীতিমতো দাপট দেখান। কিন্তু শেষপর্যন্ত আর চোটের জন্য পারেননি খেলা চালাতে! সেমিফাইনাল থেকে সরে দাঁড়াতে বাধ্য হন রাফায়েল নাদাল (Rafael Nadal)। তলপেটের ছেঁড়া পেশিতে ৭ মিমি ক্ষত, সঙ্গে পায়ের মারাত্মক চোট। দু'টি বড় চোট নিয়ে শেষ চারের লড়াইয়ে নিক কিরগিয়সের বিরুদ্ধে নামা হয়নি ২২ গ্র্যান্ড স্লামের মালিকের।

নাদাল যে কেন কিংবদন্তি তা তিনি বুঝিয়ে দিলেন সেন্টার কোর্ট ছাড়ার সময়। বিদায়লগ্নে উইম্বলডন কমীর্দের বুকে টেনে নিলেন তিনি। জানান ধন্যবাদ। উইম্বলডন সেই ভিডিও টুইট করেছে। অমায়িক নাদাল তাঁর আচরণে ফের মুগ্ধ করেছেন ফ্যানদের। আগামিকাল অর্থাৎ রবিবার কিরগিয়স মুখোমুখি হবে নোভাক জকোভিচের। ক্যামেরুন নরির বিরুদ্ধে জকোভিচ সেমিফাইনালে মুখোমুখি হয়েছিলেন। দুরন্ত খেলে জকোভিচ ২-৬, ৬-৩, ৬-২, ৬-৪ সেটে ম্যাচ জিতে নেন। ২১তম গ্র্যান্ড স্লামের লক্ষ্য নিয়ে ফের একবার ফাইনালে জকোভিচ। নাদালেন দ্রুত কোর্টে ফেরার অপেক্ষায় এখন দিন গোনা শুরু করেছেন ফ্যানরা।

আরও পড়ুন: India vs England, 2nd T20I: এজবাস্টনে বিরাট-রোহিতের অপেক্ষায় অনন্য মাইলস্টোন

আরও পড়ুন: Rohit Sharma-Virat Kohli: 'কত বিশ্রাম প্রয়োজন?' নাম না করেই সিনিয়রদের তোপ প্রাক্তন ভারতীয়র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  
 

.