WATCH: 'আমি এখনও সই করিনি', এ কী বললেন রাহুল! ভিডিয়ো ঝড়ের বেগে ভাইরাল

Rahul Dravid on tenure of extended contract as India head coach: নতুন চুক্তিতে নাকি সই করেননি রাহুল! নিজে মুখেই সাংবাদিকদের বলে দিলেন সেকথা। ভিডিয়ো তুলে দিল ঝড়।  

Updated By: Nov 30, 2023, 09:01 PM IST
WATCH: 'আমি এখনও সই করিনি', এ কী বললেন রাহুল! ভিডিয়ো ঝড়ের বেগে ভাইরাল
দ্রাবিড় নাকি সই করেননি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তীরে এসেই ডুবেছিল তরী! বিশ্বকাপ ফাইনালে (ICC CWC 2023 Final) উঠেও ট্রফি ছুঁয়ে দেখতে পারেনি টিম ইন্ডিয়া (Team India)। ঠিক চারদিন আগের ঘটনা। আর ঠিক ওইদিনই রোহিত শর্মাদের (Rohit Sharma) কোচ হিসেবে চুক্তি শেষ হয়ে যায় রাহুল দ্রাবিড় ও তাঁর সাপোর্ট স্টাফদের (ব্যাটিং কোচ বিক্রম রাঠোর, বোলিং কোচ পরস মামব্রে ও ফিল্ডিং কোচ টি দিলীপ)। শোনা যাচ্ছিল যে, ফাইনাল হারের পরেই ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI) রাহুলের বিকল্প ভেবে ফেলেছিল। জানা গিয়েছিল বিসিসিআই আর রাহুলের সঙ্গে নতুন করে চুক্তি করতে ইচ্ছুক নন। রাহুলও নাকি দায়িত্ব ছেড়ে দিতে চাইছেন। রাহুলের জুতোয় পা গলাবেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি ওরফে এনসিএ (NCA) প্রধান (National Cricket Academy) ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman)। রাহুল ফিরে যাবেন এনসিএ-তে। কিন্তু যাবতীয় জল্পনার ইতি ঘটিয়ে বিসিসিআই জানিয়ে দিয়েছে যে, রাহুল এবং তাঁর সাপোর্ট স্টাফরাই থাকছেন দায়িত্বে। তাঁদের চুক্তি বাড়ানো হয়েছে। জানা যাচ্ছে আসন্ন টি-২০ বিশ্বকাপ পর্যন্ত রাহুল-রোহিতের যুগলবন্দি থাকছে। 

আরও পড়ুন: Rahul Dravid: দ্রাবিড়ই দায়িত্বে... 'এটা ঠিক নয়'! ঠোঁটকাটা গম্ভীর একেবারে চালিয়েই খেললেন

বৃহস্পতিবার অর্থাৎ আজ বিকেলে বিশ্বকাপের রিভিউ বৈঠক ডেকেছিল বিসিসিআই। নয়াদিল্লিতে আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের দলও বেছে নেওয়া হয়েছে বলে খবর। এদিন বৈঠক শেষে রাহুল যখন গাড়ি ধরে বেরিয়ে যাচ্ছিলেন, তখন তাঁকে কয়েকজন সাংবাদিক কোচ হিসেবে নতুন চুক্তির ব্য়াপারে জানতে চেয়েছিলেন। যা শুনে রাহুল বলেন, 'আমি এখনও কোনও চুক্তি সই করিনি। বিসিসিআইয়ের সঙ্গে কোচ হিসেবে আমার মেয়াদ নিয়ে আলোচনা হয়েছে। কাগজপত্র হাতে পেলে আমি সই করে দেব।'  সংবাদসংস্থা পিটিআই রাহুলের সেই ভিডিয়ো শেয়ার করেছে তাদের এক্স হ্য়ান্ডেলে।

বিশ্বকাপ শেষ হওয়ার ঠিক চারদিনের মধ্য়েই মাঠে নেমে পড়েছে টিম ইন্ডিয়া। গত বৃহস্পতিবার থেকে শুরু হয়ে যাচ্ছে ভারত-অস্ট্রেলিয়া পাঁচ ম্য়াচের টি-২০ সিরিজ। অস্ট্রেলিয়ার সঙ্গে খেলা শেষ হওয়ার এক সপ্তাহের মধ্য়ে ভারতের গন্তব্য় দক্ষিণ আফ্রিকা। নেলসন ম্য়ান্ডেলার দেশে ১০ ডিসেম্বর থেকে ৭ জানুয়ারি পর্যন্ত থাকবে টিম ইন্ডিয়া। দুই দেশ তিনটি টি-২০, তিনটি ওয়ানডে ও দু'টি টেস্ট খেলবে। এই সিরিজ থেকেই ফের দ্রাবিড় দায়িত্ব নিচ্ছেন ভারতীয় দলের।
দক্ষিণ আফ্রিকা সফর শেষ হওয়ার চারদিনের মধ্য়ে শুরু হয়ে যাবে ভারত-আফগানিস্তান খেলবে তিন ম্য়াচের টি-২০ সিরিজ। বিশ্বকাপের পর ফের ভারতে আসছেন রশিদ খানরা। এরপর জানুয়ারির শেষ থেকে মার্চের দ্বিতীয় সপ্তাহ পর্যন্ত চলবে ভারত-ইংল্য়ান্ড পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজ। ব্র্য়ান্ডন ম্য়াকালামের শিষ্য়রা আসছেন ভারতে।

আরও পড়ুন: R Ashwin: পাকিস্তানির ছোঁয়ায় বদলেছেন এই তরুণ ভারতীয়! অশ্বিন চেনালেন দেশের 'জুনিয়র শামি'কে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.