Rahul Dravid-Rohit Sharma-র অভিব্যক্তি ভাইরাল! যখন DRS বাঁচাল শ্রীলঙ্কার ব্যাটারকে

রাহুল-রোহিতের প্রতিক্রিয়া দেখে মোহিত হয়েছেন ক্রিকেট ফ্যানরা।

Updated By: Feb 25, 2022, 04:16 PM IST
Rahul Dravid-Rohit Sharma-র অভিব্যক্তি ভাইরাল! যখন DRS বাঁচাল শ্রীলঙ্কার ব্যাটারকে
দ্রাবিড়-রোহিতের প্রতিক্রিয়া ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: ৬২ রানের দুরন্ত জয়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে ঘরের মাঠে তিন ম্যাচের টি-২০ সিরিজের শুভারম্ভ করেছে টিম ইন্ডিয়া। (INDvsSL)। বৃহস্পতিবার লখনউয়ের একানা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন ভাইরাল হয়েছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid) ও রোহিত শর্মা (Rohit Sharma)। হেড কোচ ও ক্যাপ্টেনের প্রতিক্রিয়া সোশ্যাল মিডিয়ার মন জয় করে নিয়েছে।

শ্রীলঙ্কার ইনিংসের ঘটনা। ভারতের রান তাড়া করতে নেমে ২৮ রানে ২ উইকেট চলে গিয়েছিল দাসুন শানাকার দলের। যুজবেন্দ্র চাহালের বলে বাঁ-হাতি ব্যাটার চরিথ আসালঙ্কা সুইপ করতে গিয়ে মিস করেন। বল সোজাসুজি আসালঙ্কার প্যাডে লাগে। ভারতীয় দল সঙ্গে সঙ্গে এলবিডব্লিউয়ের জোরাল আবেদন করে। অন-ফিল্ড আম্পায়ার বীরেন্দ্র শর্মাও আউটের সিদ্ধান্ত জানিয়ে দেন। 

সেলিব্রেশন শুরু হয়ে যায় ভারতীয় দলে। কিন্তু তখনই আসালঙ্কা তাঁর সঙ্গী জনিথ লিয়াঙ্গের সঙ্গে আলোচনা করে আম্পায়ারের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানান। আর তৃতীয় আম্পায়ার জানিয়ে দেয় যে, ডিআরএস গিয়েছে শ্রীলঙ্কার পক্ষে। আসালঙ্কা নটআউট। এরপরেই ডাগআউটে ক্যামেরা প্যান করতে দেখা যায় যে, মুখে হাসি নিয়েই মাথায় হাত দিয়েছেন দ্রাবিড়। অন্যদিকে রোহিতও হাসি মুখে আঙুলের ইশারায় বুঝিয়ে দেন যে, অল্পের জন্য বেঁচে গিয়েছে আসালঙ্কা। দলের দুই হেভিওয়েটের প্রতিক্রিয়া রাতারাতি সোশ্যালে ভাইরাল হয়ে যায়।

তিন ম্যাচের সিরিজে ১-০ এগিয়ে থাকায় ভারত আগামিকাল বাড়তি আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামবে। শনিবার হিমাচল প্রদেশের ধরমশালায় ম্যাচ। আর এই ম্যাচ জিতলেই ভারত এক ম্যাচ হাতে রেখে সিরিজ পকেটে পুরে ফেলবে। দ্বিতীয় টি-২০ ম্যাচের পরদিনই ভারত-শ্রীলঙ্কা সিরিজের তৃতীয় তথা শেষ টি-২০ ম্যাচ খেলবে।

আরও পড়ুন: Ishan Kishan: দলের এই তিন সিনিয়রের অগাধ ভরসাই তাঁর সাফল্যের মন্ত্র! বলছেন ঈশান কিশান

আরও পড়ুন: Russia-Ukraine War: যুদ্ধের আবহে শান্তির দূত হয়ে হৃদয় জিতলেন ইউক্রেনিয়ান ফুটবলার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.