ড্রেসিংরুম থেকে ডাগআউটে ছুটে এলেন Dravid, নেটাগরিকরা মজলেন হেডস্যারের দায়িত্ববোধে

৫০ ওভারের ম্যাচটা কার্যত ২০ ওভারের ম্যাচে পরিণত হয়ে যায়!

Updated By: Jul 21, 2021, 04:16 PM IST
ড্রেসিংরুম থেকে ডাগআউটে ছুটে এলেন Dravid, নেটাগরিকরা মজলেন হেডস্যারের দায়িত্ববোধে

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কার বিরুদ্ধে রুদ্ধশ্বাস দ্বিতীয় ওয়ানডে জিতে ভারত সিরিজ পকেটে পুরে ফেলেছে। সোশ্যাল মিডিয়া যতটা সূর্যকুমার যাদব বা দীপক চাহারের দুরন্ত ইনিংসে মজেছে, তার চেয়ে অনেক বেশি চর্চায় দলের হেড কোচ। ভারতীয় ফ্যানেদের মুখে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) বন্দনা। 

টানটান উত্তেজনার মহানাটকীয় ম্যাচে ভারতের জয় নিশ্চিত করতেই নিজের অবদান রাখলেন দ্রাবিড়। সাপোর্ট স্টাফদের সঙ্গে তিনি বসেছিলেন ড্রেসিংরুমে। কিন্তু ম্যাচের মোড় যেভাবে ঘুরে যাচ্ছিল, তাতে করে আর দ্রাবিড় আর সাজঘরে বসে থাকতে পারেননি। তিনি ছুটে আসেন ডাগআউটে। দলের দ্বাদশ ব্যক্তি রাহুল চাহারকে তিনি বেছে নেন। তাঁর কানে গুরুত্বপূর্ণ বার্তা দিয়ে দেন দ্রাবিড়। চাহার সেই বার্তা তাঁর তুতো ভাই ও ম্যাচের নায়ক দীপক চাহারকে পৌঁছে দেন। দ্রাবিড়ের ড্রেসিংরুম থেকে ডাগআউটে ছুটে আসার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায়। ফ্যানেরা মাতেন দ্রাবিড়ের ক্যারিজমায়।

আরও পড়ুন: India vs Sri Lanka: অসাধারণ Suryakumar ও Chahar, রুদ্ধশ্বাস ম্যাচ জিতে সিরিজ ভারতের

মঙ্গলবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ৫০ ওভারের ম্যাচটা কার্যত ২০ ওভারের ম্যাচে পরিণত হয়ে যায়। চাহার অনবদ্য লড়াই করেন। ভুবনেশ্বর কুমার তাঁকে সঙ্গ দেন। ৮২ বলে ৬৯ রানে অপরাজিত থাকেন চাহার। ৭টি চার ও একটি ছয়ে জীবনের প্রথম আন্তর্জাতিক অর্ধ-শতরান স্মরণীয় করে রাখেন তিনি। অন্যদিকে ভুবি অপরাজিত থাকেন ১৯ রানে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.