IPL 2019, RRvRCB: গোপালের ভেলকি আর বাটলারের ব্যাটে বিরাটদের হারিয়ে আইপিএলে জয়ের মুখ দেখল রাজস্থান

মঙ্গলবার জয়পুরে তৃতীয় অধিনায়ক হিসেবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে শততম ম্যাচে দলকে নেতৃত্ব দেওয়ার মাইলস্টোন ছুঁলেন বিরাট কোহলি।

Updated By: Apr 2, 2019, 11:37 PM IST
IPL 2019, RRvRCB: গোপালের ভেলকি আর বাটলারের ব্যাটে বিরাটদের হারিয়ে আইপিএলে জয়ের মুখ দেখল রাজস্থান

নিজস্ব প্রতিবেদন :  ঘরের মাঠে বেঙ্গালুরুকে হারিয়ে এবারের আইপিএলে প্রথম জয়ের মুখ দেখল রাজস্থান। জয়পুরে বিরাটের দলকে ৭ উইকেটে হারাল রাহানের দল। আইপিএলে অধিনায়ক হিসেবে শততম ম্যাচে জয় অধরাই থেকে গেল বিরাট কোহলির।

মঙ্গলবার জয়পুরে তৃতীয় অধিনায়ক হিসেবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে শততম ম্যাচে দলকে নেতৃত্ব দেওয়ার মাইলস্টোন ছুঁলেন বিরাট কোহলি। এদিন জয়পুরে মুখোমুখি হয়েছিল এবারের আইপিএলে একটাও জয় না পাওয়া দুটো দল- বেঙ্গালুরু ও রাজস্থান। টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক আজিঙ্কে রাহানে। শুরুটা ভালোই করেছিলেন বেঙ্গালুরুর দুই ওপেনার পার্থিব প্যাটেল ও বিরাট কোহলি। কিন্তু শ্রেয়স গোপালের ধাক্কায় পর পর প্যাভিলিয়নে ফিরে যান বিরাট(২৩), ডিভিলিয়ার্স(১৩) এবং হেটমায়ার(১)।পার্থিব প্যাটেল অবশ্য ৪১ বলে ৬৭ রান করেন। আর শেষ দিকে স্টোইনিসের অপরাজিত ৩১ এবং মঈন আলির অপরাজিত ১৮ রানে ভর করে ১৫৮/৪ রান তোলে। গোপাল ৩টি এবং আর্চার ১টি উইকেট নেন।

 

১৫৯ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে জোস বাটলারের রাজস্থানের জয়ের ভিত গড়ে দেন। ৪৩ বলে ৫৯ রান করেন তিনি। ২২ রানে আউট হন রাহানে। এরপর স্টিভ স্মিথ ও রাহুল ত্রিপাঠি জুটি রাজস্থানকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন। ৩৮ রানে স্মিথ আউট হলেও শেষ পর্যন্ত বেন স্টোকস ও রাহুল ত্রিপাঠি এক বল বাকি থাকতে জয় এনে দেয় পিঙ্ক ব্রিগেডকে। ৩৪ রানে অপরাজিত থাকেন রাহুল ত্রিপাঠি। আরসিবি-র হয়ে ২টি উইকেট নেন চাহল। চার ম্যাচ খেলা হয়ে গেলেও দ্বাদশ আইপিএলে এখনও জয়ের মুখ দেখল না বিরাটের বেঙ্গালুরু।     

আরও পড়ুন -  আইপিএল বেটিং কাণ্ডে গ্রেফতার মিতালিদের প্রাক্তন কোচ!

.