IPL 2021: Wasim Jaffer চাইছেন এই ট্যুইট বারবার করুন Salman Khan

আর কয়েক ঘণ্টা পরেই মুম্বইয়ে আইপিএল (IPL 2021) অভিযান শুরু করছে পঞ্জাব কিংস। প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস (RR vs PBKS)। ম্যাচ শুরুর আগে পঞ্জাবের ব্যাটিং কোচ ফের একবার সোশ্যাল মিডিয়া মাতিয়ে দিলেন।  

Updated By: Apr 12, 2021, 03:59 PM IST
IPL 2021: Wasim Jaffer চাইছেন এই ট্যুইট বারবার করুন Salman Khan

নিজস্ব প্রতিবেদন: আর কয়েক ঘণ্টা পরেই মুম্বইয়ে আইপিএল (IPL 2021) অভিযান শুরু করছে পঞ্জাব কিংস। প্রতিপক্ষ রাজস্থান রয়্যালস (RR vs PBKS)। ম্যাচ শুরুর আগে পঞ্জাবের ব্যাটিং কোচ ফের একবার সোশ্যাল মিডিয়া মাতিয়ে দিলেন। ২০১৪ সালে সলমন খানের (Salman Khan) একটি ট্যুইট শেয়ার করে জাফর বলছেন, এই মরসুমে সলমনের এই ট্যুইটই বারবার দেখতে চান তিনি।

সলমন ৬ বছর আগে ২৮ মে ট্যুইট করে জানতে চেয়েছিলেন, "প্রীতি জিন্টার টিম কি জিতেছে?" সোমবার সলমনের সেই ট্যুইটের স্ক্রিন শট শেয়ার করে জাফর লিখলেন, "আজ থেকে আমাদের আইপিএল অভিযান শুরু হচ্ছে। আমার একটাই ইচ্ছা, এই মরসুমে সলমনের এই উদ্ধৃতি বারবার ব্যবহার করে যেন লিখতে পারি, হ্যাঁ।"

আরও পড়ুন: RR vs PBKS, IPL 2021: Jofra Archer কে না পাওয়াটা বড় ধাক্কা! বলছেন Kumar Sangakkara

অন্যদিকে আজ শুরুতেই রাজস্থান কিছুটা পিছিয়ে। চোটের জন্য আইপিএলে অনিশ্চিত জোফ্রা আর্চার (Jofra Archer)। আদৌ তিনি খেলতে পারবেন কি না, তা নিয়ে রয়েছে সন্দেহ! সঙ্গাকারা শনিবার প্রাক ম্য়াচ ভার্চুয়াল সাংবাদিক বৈঠক করেছিলেন। তাঁকে উদ্ধৃত করেছে সংবাদ সংস্থা পিটিআই। সঙ্গাকারা বলছেন, "সঞ্জু (সঞ্জু স্যামসন) আর আমি দু'জনেই এই বিষয়ে একমত যে, জোফ্রাকে না পাওয়াটা আমাদের জন্য বড় ধাক্কা। দলের গুরুত্বপূর্ণ সদস্য ও।  জোফ্রাকে না পাওয়া দুর্ভাগ্যজনক আমাদের কাছে।"