Ravi Shastri, IND vs PAK : ভাইরাল হল ভিডিয়ো, কোন কাণ্ড ঘটিয়ে ফের ট্রোল হলেন প্রাক্তন কোচ

Ravi Shastri, IND vs PAK : রবিবার দুবাইয়ে টস করতে আসেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এবং পাকিস্তানের অধিনায়ক। সঞ্চালনার দায়িত্ব ছিল শাস্ত্রীর উপর। 

Updated By: Sep 5, 2022, 06:49 PM IST
Ravi Shastri, IND vs PAK : ভাইরাল হল ভিডিয়ো, কোন কাণ্ড ঘটিয়ে ফের ট্রোল হলেন প্রাক্তন কোচ
ট্রোল হয়ে ফের শিরোনামে রবি শাস্ত্রী। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সবসময় প্রচারে থাকেন রবি শাস্ত্রী (Ravi Shastri)। টিম ইন্ডিয়ার (Team India) হেড কোচের পদ থেকে ইস্তফা দেওয়া থেকে শুরু করে, মাইক হাতে ধারাভাষ্যকারের ভূমিকা পালন করা। পান থেকে চুন খসলেই তাঁকে নিয়ে নেতিবাচক প্রচার চলতেই থাকে। সোশ্যাল মিডিয়ার যুগে সেটা আরও বেড়েই চলেছে। চলতি এশিয়া কাপের (Asia Cup 2022) সুপার লড়াইয়ের আগে ভুল মন্তব্য করে ফের একবার ট্রোল হলেন রবি শাস্ত্রী (Ravi Shastri)। 

টসের জন্য দুবাইয়ের বাইশ গজের সামনে সেই সময় দাঁড়িয়েছিলেন রোহিত শর্মা (Rohit Sharma) ও বাবর আজম (Babar Azam)। পাক অধিনায়ক ‘টেলস’ বলেছিলেন। তবে সঞ্চালক রবি শাস্ত্রী ‘হেডস’ বললেন। সেইজন্য টসের সময় কিছুটা বিভ্রান্তি ছড়িয়েছিল। শেষপর্যন্ত ভুল শুধরে দেন ম্যাচ রেফারি। তারইমধ্যে সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। শাস্ত্রীকে নিয়ে আলোচনা শুরু করে দিয়েছেন নেটিজেনরা। 

আরও পড়ুন: Sourav Ganguly : শিক্ষক দিবসে কাকে 'গুরুদক্ষিণা' দিলেন সৌরভ? নাম পড়লে চমকে যাবেন!

আরও পড়ুন: Arshdeep Singh, IND vs PAK : খালিস্তান দলে খেলতেন অর্শদীপ! তরুণকে কাঠগড়ায় দাঁড় করিয়ে কেন্দ্রের রোষে Wikipedia

রবিবার দুবাইয়ে টস করতে আসেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এবং পাকিস্তানের অধিনায়ক। সঞ্চালনার দায়িত্ব ছিল শাস্ত্রীর উপর। প্রাথমিক পরিচয়-পর্ব সেরে টসের প্রক্রিয়া শুরু করেন। কয়েন ফ্লিপ করেন রোহিত। ‘টেলস’ বলেন বাবর। যদিও দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামের মাঠে দাঁড়িয়ে ‘হেডস’ বলেন শাস্ত্রী। তার জেরে বিভ্রান্তি তৈরি হয়। যদিও ম্যাচ রেফারি ভুল শুধরে দেন। টসে জেতেন বাবর। প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তানের অধিনায়ক।

তারইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো। অনেক নেটিজেনও বিভ্রান্ত হয়ে যান। তাঁরা প্রশ্ন করতে থাকেন, বাবর কি ‘টেলস’ বলেছিলেন? আর ‘হেডস’ বললেন শাস্ত্রী? কয়েকজন আবার ভিডিয়ো শেয়ার করেন। এক নেটিজেন দাবি করেন, ‘এখনই কি রবি শাস্ত্রী……(বাকিটা বুঝে নিতে বলেন তিনি)।’ তারইমধ্যে অনেকেই শাস্ত্রীর নতুন স্টাইলে মজেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.