আইসিসির ক্রিকেট কমিটি থেকে পদত্যাগ করলেন রবি শাস্ত্রী!

আইসিসির ক্রিকেট কমিটি থেকে পদত্যাগ করলেন রবি শাস্ত্রী। বর্তমান ক্রিকেট কমিটির চেয়ারম্যান অনিল কুম্বলে। তিনি আবার ভারতীয় দলের নতুন কোচও। রবি শাস্ত্রীকে টেক্কা দিয়েই কোচ হয়েছেন কুম্বলে। প্রশ্ন হল কুম্বলের জন্যই কি ছাড়লেন আইসিসি কমিটির সদস্য পদ?  না কি সৌরভ গাঙ্গুলিকে এড়াতে এই পদ ছাড়লেন? কারন কুম্বলে ভারতের কোচ হয়ে যাওয়ার ফলে তিনি আইসিসির ক্রিকেট কমিটির চেয়ারম্যান পদে সময় দিতে পারবেন না বলেই জানিয়েছেন।

Updated By: Jul 1, 2016, 03:39 PM IST
আইসিসির ক্রিকেট কমিটি থেকে পদত্যাগ করলেন রবি শাস্ত্রী!

ওয়েব ডেস্ক: আইসিসির ক্রিকেট কমিটি থেকে পদত্যাগ করলেন রবি শাস্ত্রী। বর্তমান ক্রিকেট কমিটির চেয়ারম্যান অনিল কুম্বলে। তিনি আবার ভারতীয় দলের নতুন কোচও। রবি শাস্ত্রীকে টেক্কা দিয়েই কোচ হয়েছেন কুম্বলে। প্রশ্ন হল কুম্বলের জন্যই কি ছাড়লেন আইসিসি কমিটির সদস্য পদ?  না কি সৌরভ গাঙ্গুলিকে এড়াতে এই পদ ছাড়লেন? কারন কুম্বলে ভারতের কোচ হয়ে যাওয়ার ফলে তিনি আইসিসির ক্রিকেট কমিটির চেয়ারম্যান পদে সময় দিতে পারবেন না বলেই জানিয়েছেন।

আরও পড়ুন তুমি রোজারিওর, তুমি বার্সার, তুমি কলকাতার, ওসব কথা মানি না যুবরাজ, জানি তুমি শুধু আমার

ফলে পরবর্তী চেয়ারম্যান হতে পারেন সৌরভ গাঙ্গুলি। তাই সৌরভকে এড়াতেই রবির এই আগাম সিদ্ধান্ত বলে মনে করছে ক্রিকেট মহল। কারন ভারতের কোচ বাছাই নিয়ে রবি-সৌরভের তরজা এই মূহুর্তে তুঙ্গে। জানা গেছে সৌরভের অধীনে কাজ করতে হবে বুঝেই রবি পদত্যাগ করলেন।

আরও পড়ুন  রেকর্ড পরিমাণ টাকায় নতুন ক্লাব পেলেন ব্রাজিলের হাল্ক

.