প্রথম দফার করোনা ভ্যাক্সিন নিলেন Ravi Shastri, Sandip Patil

সোমবারই সাধারণ মানুষের জন্য ভ্যাক্সিন দেওয়ার প্রক্রিয়া শুরু হয়। প্রধামন্ত্রী নরেন্দ্র মোদী স্বয়ং দিল্লী এইমসে ভ্যাক্সিন নিয়ে এই প্রক্রিয়া শুরু করেন। 

Updated By: Mar 2, 2021, 12:47 PM IST
প্রথম দফার করোনা ভ্যাক্সিন নিলেন Ravi Shastri, Sandip Patil

নিজস্ব প্রতিবেদন - করোনার ভ্যাক্সিন নিলেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রবি শাস্ত্রী। মঙ্গলবার আহমেদাবাদে ভ্যাক্সিনের প্রথম ডোজ নিলেন তিনি। তিনি নিজেই টুইট করে এই খবর জানান। তিনি লেখেন, “করোনা ভ্যাক্সিনের প্রথম ডোজ নিলাম। সমস্ত স্বাস্থ্যকর্মী ও বিজ্ঞানীদের ধন্যবাদ জানাই এই প্যানডেমিকের বিরুদ্ধে ভারতকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য। আহমেদাবাদ অ্যাপোলোতে কান্তাবেন ও তাঁর সহযোগীদের পেশাদারিত্বে রীতিমতো প্রভাবিত আমি।” এর সঙ্গে তিনি নিজের একটি ছবিও পোস্ট করেন ভ্যাকসিন নেওয়ার সময়।

সোমবারই সাধারণ মানুষের জন্য ভ্যাক্সিন দেওয়ার প্রক্রিয়া শুরু হয়। প্রধামন্ত্রী নরেন্দ্র মোদী স্বয়ং দিল্লী এইমসে ভ্যাক্সিন নিয়ে এই প্রক্রিয়া শুরু করেন। আপাতত মোট ২৯ লক্ষ মানুষ আরোগ্য সেতু অ্যাপ বা অনলাইনে নিজেদের নাম নথিভুক্ত করিয়েছেন।

আরও পড়ুন - জিম করার ছবি পোস্ট করে জিমি নিশামের কুৎসিত ট্রোলিংয়ের শিকার Mayank Agarwal

এদিকে মুম্বইতে ভারতের আরও এক প্রাক্তন ক্রিকেটার সন্দীপ পাটিলও ভ্যাক্সিন নেন। ৬৪ বছরের পাটিল কোভিশিল্ড ভ্যাক্সিন নেন বলে জানা যাচ্ছে। ভ্যাক্সিন নেওয়ার পরে তিনিও টীকাকরণ কেন্দ্রের ব্যবস্থাপনা নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করেন।