Ravi Shastri, Watch: 'টু কাফ সিরাপস, অন দ্য রকস'! দেখেছেন কি এই শাস্ত্রীকে

রবি শাস্ত্রী (Ravi Shastri) যে মদ্য়পান করতে ভালবাসেন তা তিনি, প্রকাশ্যে বলেছেন একাধিকবার। "বিয়ার আসলে জুস" বলা শাস্ত্রী বছর দুয়েক আগে কোভিড আবহে মদের দোকান খোলায় বেজায় খুশিও হয়েছিলেন। লকডাউনে আলিবাগে নিজের ফার্মহাউসে বন্দি ছিলেন শাস্ত্রী। মদের দোকান খোলার পর রজার বিনি ও লক্ষ্মণ শিবরামাকৃষ্ণনকে 'বিয়ার বাডি' হিসাবেও চেয়েছিলেন তিনি।

Updated By: May 21, 2022, 07:29 PM IST
Ravi Shastri, Watch: 'টু কাফ সিরাপস, অন দ্য রকস'! দেখেছেন কি এই শাস্ত্রীকে
রবি শাস্ত্রীর এই অবতার দেখেননি আগে

নিজস্ব প্রতিবেদন: 'ক্রেড' (ক্রেডিট কার্ডের পেমেন্ট নিয়ে এই সংস্থা কাজ করে) এর প্রতিটি বিজ্ঞাপন ঝড় তুলে দেয়। কখনও রাহুল দ্রাবিড় (Rahul Dravid) হয়ে যান ‘ইন্দিরানগর কা গুন্ডা’ (#IndiranagarKaGunda) তো কখনও আবার ভেঙ্কটেশ প্রসাদ (Venkatesh Prasad), জাভাগল শ্রীনাথ (Javagal Srinath), মনিন্দর সিং (Maninder Singh) ও সাবা করিমরা (Saba Karim) জুটি বেঁধে 'ভেঙ্কাবয়েজ' (Venkaboys) ব্যান্ড তৈরি করে গান-বাজনা করেন। 

এবার 'ক্রেড'-এর চমক রবি শাস্ত্রী (Ravi Shastri)! জাতীয় দলে প্রাক্তন হেডস্যারকে একেবারে 'পার্টি অ্যানিমাল' বানিয়ে তাঁর মুখে বসানো হয়েছে দুরন্ত সব সংলাপ। কখনও শাস্ত্রী তাঁর টিমকে বলছেন যে, "তোমাদের কাছে ৭০ মিনিট আছে, তারপরেই হ্যাপি আওয়ার্স শেষ"! তো কখনও ওষুধের দোকানে ফাঁকা গ্লাস ফার্মাসিস্টের হাতে ধরিয়ে বলছেন, "টু কাফ সিরাপস, অন দ্য রকস!" শনিবার শাস্ত্রী এই নতুন বিজ্ঞাপনের ভিডিও টুইট করে লিখেছেন যে, "এর কিছুই মনে নেই!" 

রবি শাস্ত্রী যে মদ্য়পান করতে ভালবাসেন তা তিনি, প্রকাশ্যে বলেছেন একাধিকবার। "বিয়ার আসলে জুস" বলা শাস্ত্রী বছর দুয়েক আগে কোভিড আবহে মদের দোকান খোলায় বেজায় খুশিও হয়েছিলেন। লকডাউনে আলিবাগে নিজের ফার্মহাউসে বন্দি ছিলেন শাস্ত্রী। মদের দোকান খোলার পর রজার বিনি ও লক্ষ্মণ শিবরামাকৃষ্ণনকে 'বিয়ার বাডি' হিসাবেও চেয়েছিলেন তিনি।

২০১৮ সালে মেলবোর্নে ভারতের ঐতিহাসিক টেস্ট জয়ের পরে এই মদের জন্যই বিতর্কে জড়ান শাস্ত্রী। মেলবোর্নে তৃতীয় টেস্টের শেষ দিনে অস্ট্রেলিয়াকে ১৩৭ রানে হারিয়েছিল টিম ইন্ডিয়া। সিরিজে ২-১ এ এগিয়ে গিয়েছিল শাস্ত্রীর শিষ্যরা। এমসিজি-র ড্রেসিং রুমে গ্রুপ ফটোতেও শাস্ত্রীর হাতে দেখা গিয়েছিল বিয়ারের বোতল। এখানেই শেষ নয়। শাস্ত্রী টিম বাস থেকে নেমে অস্ট্রেলিয়ায় প্রবাসী ভারতীয়দের হাত থেকে বিয়ারের বোতল তুলে নিয়ে বিয়ার পান করেছিলেন।

আরও পড়ুন: #RedTurnsBlue: লাল আরসিবি আচমকাই নীল! রোহিতদের সমর্থনে আবেগি চিঠি বিরাটদের

আরও পড়ুন: Dhoni-Shastri: চল্লিশেও চূড়ান্ত ফিট ধোনি! প্রাক্তন শিষ্যের ফিটনেস রহস্য ফাঁস করলেন গুরু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.