আগামী বিশকাপে মহেন্দ্র সিং ধোনি ও যুবরাজ সিংয়ের জায়গা কি নিশ্চিত?

দুহাজার উনিশ বিশকাপের ভারতীয় দলে মহেন্দ্র সিং ধোনি-যুবরাজ সিংয়ের জায়গা কি নিশ্চিত? ধোনি ও যুবরাজ দুজনেই খেলার ব্যাপারে অনেকটাই আশাবাদী। এমনকী তাদের পিছনে সমর্থনও রয়েছে বিরাট কোহলির। কিন্তু রাহুল দ্রাবিড় বিদেশ সফরে ভারতীয় দলের ব্যাটিং কনসালট্যান্ট হওয়ার পরই সমস্ত ছক পাল্টে গেছে। কারণ সম্প্রতি যুবরাজের খারাপ ফর্মের পরিপ্রেক্ষিতে তাকে এখনই বসিয়ে ঋষভ পন্থকে খেলানোর দাবি তুলেছিলেন রাহুল দ্রাবিড়। আর তাই দ্রাবিড় ব্যাটসম্যানদের দায়িত্বে আসায় যুবির বিশ্বকাপে খেলা নিয়ে বড় প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে। উল্টোদিকে ধোনিও আর ফিনিশার রোল প্লে করতে পারছেন না। তাই তাকে নিয়েও কতটা আগ্রহ দেখাবেন দ্রাবিড়,শাস্ত্রীরা তা নিয়েও সংশয় থাকছে।

Updated By: Jul 14, 2017, 08:56 AM IST
আগামী বিশকাপে মহেন্দ্র সিং ধোনি ও যুবরাজ সিংয়ের জায়গা কি নিশ্চিত?

ওয়েব ডেস্ক: দুহাজার উনিশ বিশকাপের ভারতীয় দলে মহেন্দ্র সিং ধোনি-যুবরাজ সিংয়ের জায়গা কি নিশ্চিত? ধোনি ও যুবরাজ দুজনেই খেলার ব্যাপারে অনেকটাই আশাবাদী। এমনকী তাদের পিছনে সমর্থনও রয়েছে বিরাট কোহলির। কিন্তু রাহুল দ্রাবিড় বিদেশ সফরে ভারতীয় দলের ব্যাটিং কনসালট্যান্ট হওয়ার পরই সমস্ত ছক পাল্টে গেছে। কারণ সম্প্রতি যুবরাজের খারাপ ফর্মের পরিপ্রেক্ষিতে তাকে এখনই বসিয়ে ঋষভ পন্থকে খেলানোর দাবি তুলেছিলেন রাহুল দ্রাবিড়। আর তাই দ্রাবিড় ব্যাটসম্যানদের দায়িত্বে আসায় যুবির বিশ্বকাপে খেলা নিয়ে বড় প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে। উল্টোদিকে ধোনিও আর ফিনিশার রোল প্লে করতে পারছেন না। তাই তাকে নিয়েও কতটা আগ্রহ দেখাবেন দ্রাবিড়,শাস্ত্রীরা তা নিয়েও সংশয় থাকছে।

আরও পড়ুন টেস্টে আইসিসির সেরা বোলারদের তালিকায় প্রথম এবং দ্বিতীয় জাদেজা, অশ্বিন

যদিও কোহলির প্রবল সমর্থন আছে ধোনির পিছনে। কোহলি দুহাজার উনিশ পর্যন্ত অধিনায়ক থাকলে হয়ত ধোনির ভাগ্যে শিকে ছিঁড়তে পারে। কিন্তু যুবরাজকে তিনি দলে রাখতে পারবেন কি না তা নিশ্চিত নয়। রবি শাস্ত্রীও তাই জানিয়ে দিয়েছেন এখনই তিনি যুবি-ধোনিকে নিয়ে কিছু বলতে চান না। সময় এলে বলবেন। রবিও ঠিক বুঝে উঠতে পারছেন না তার একার খবরদারি দলে থাকবে কি না।

আরও পড়ুন  কোচ পদপ্রার্থীদের সৌরভরা দুটো কমন প্রশ্ন করেছিলেন, জানুন কী ছিল প্রশ্ন দুটো

.