রবি শাস্ত্রীকে কোচ নিযুক্ত করা নিয়ে আসল সত্যিটা জানালেন সৌরভ গাঙ্গুলি

এ যেন পেঁয়াজের শল্কমোচন! সময় যত এগোচ্ছে, এক একটা করে খোসা যেন খসে পড়ছে, আর ততই বাড়ছে ঝাঁজ। ভারতীয় দলের কোচ নির্বাচনের নাটকের অন্ত হয়েছে গত মঙ্গলবারই, কিন্তু তার রেশ এখনও চলছে। রবি শাস্ত্রী কোচ নির্বাচিত হওয়ার পরই সবার সামনে এক এক করে 'ফাঁস' হচ্ছে রোমহর্ষক তথ্য। বোলিং কোচ হিসেবে জাহির খানকে নিয়ে নাকি সমস্যা ছিল রবি শাস্ত্রীর, এই কথা সামনে আসতেই এবার নিজের হয়েই ব্যাট করতে নেমে পড়লেন ভারতের ক্রিকেট দলের সদ্য নির্বাচিত কোচ। পেশাদারি মনোভাব দেখিয়েও  সৌরভকে বিঁধতে ছাড়েননি শাস্ত্রী। পাল্টা 'বাপি বাড়ি যা করলেন' সৌরভও। কোচ নির্বাচন নিয়ে নাটকের যবনিকা লিখলেন মহারাজ নিজেই। 

Updated By: Jul 13, 2017, 04:53 PM IST
রবি শাস্ত্রীকে কোচ নিযুক্ত করা নিয়ে আসল সত্যিটা জানালেন সৌরভ গাঙ্গুলি

ওয়েব ডেস্ক: এ যেন পেঁয়াজের শল্কমোচন! সময় যত এগোচ্ছে, এক একটা করে খোসা যেন খসে পড়ছে, আর ততই বাড়ছে ঝাঁজ। ভারতীয় দলের কোচ নির্বাচনের নাটকের অন্ত হয়েছে গত মঙ্গলবারই, কিন্তু তার রেশ এখনও চলছে। রবি শাস্ত্রী কোচ নির্বাচিত হওয়ার পরই সবার সামনে এক এক করে 'ফাঁস' হচ্ছে রোমহর্ষক তথ্য। বোলিং কোচ হিসেবে জাহির খানকে নিয়ে নাকি সমস্যা ছিল রবি শাস্ত্রীর, এই কথা সামনে আসতেই এবার নিজের হয়েই ব্যাট করতে নেমে পড়লেন ভারতের ক্রিকেট দলের সদ্য নির্বাচিত কোচ। পেশাদারি মনোভাব দেখিয়েও  সৌরভকে বিঁধতে ছাড়েননি শাস্ত্রী। পাল্টা 'বাপি বাড়ি যা করলেন' সৌরভও। কোচ নির্বাচন নিয়ে নাটকের যবনিকা লিখলেন মহারাজ নিজেই। "কোনও মতানৈক্য ছিল না, বিরাটের সঙ্গে কথা বলেই যোগ্যতম ব্যক্তিকে ভারতীয় কোচ পদের জন্য বেছে নিয়েছে ক্রিকেট উপদেষ্টা কমিটি", সাফ জানিয়ে দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা ক্রিকেট উপদেষ্টা কমিটির সদস্য সৌরভ গাঙ্গুলি। 

বোলিং কোচ হিসেবে জাহির খান এবং ব্যাটিং কনসালটেন্ট হিসেবে কিংবদন্তী রাহুল দ্রাবিড়ের নিয়োগের কথাও রবি শাস্ত্রীর সঙ্গে কথা বলেই ঘোষণা করা হয়েছে, এমনই দাবি সৌরভ গাঙ্গুলির। আরও একধাপ এগিয়ে সৌরভ বলেন, "রবি শাস্ত্রীর সঙ্গে কথা বলেছেন সচিন তেন্ডুলকর। আর এই কারণেই ক্রিকেট উপদেষ্টা কমিটি কিছুটা সময় চেয়ে নিয়েছিল"।

.