এবার বাবা হলেন অশ্বিন কিন্তু খবর চাপা হল পাঁচদিন ধরে!

সম্প্রতি বাবা হয়েছেন সইফ আলি খান। বাবা হয়েছেন, ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানও। এবার দ্বিতীয়বার বাবা হলেন ২০১৬-র আইসিসি ক্রিকেটার অফ দ্য ইয়ার রবিচন্দ্রন অশ্বিন। তাঁর স্ত্রী পৃথী একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। যদিও অশ্বিনের দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে গত ২১ ডিসেম্বর। কিন্তু খবরটা ঘোষণা করা হল, আজই পাঁচদিন পর।

Updated By: Dec 26, 2016, 07:24 PM IST
এবার বাবা হলেন অশ্বিন কিন্তু খবর চাপা হল পাঁচদিন ধরে!

ওয়েব ডেস্ক: সম্প্রতি বাবা হয়েছেন সইফ আলি খান। বাবা হয়েছেন, ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠানও। এবার দ্বিতীয়বার বাবা হলেন ২০১৬-র আইসিসি ক্রিকেটার অফ দ্য ইয়ার রবিচন্দ্রন অশ্বিন। তাঁর স্ত্রী পৃথী একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। যদিও অশ্বিনের দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে গত ২১ ডিসেম্বর। কিন্তু খবরটা ঘোষণা করা হল, আজই পাঁচদিন পর।

আরও পড়ুন ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের ম্যাচের সিরিজে থাকবেন না এই ভারতীয় বোলাররা!

আপনার মনে প্রশ্ন আসতে পারে, কেন এমন? কারণটাও বেশ ভাববার। আসলে অশ্বিন সদ্য আইসিসি-র বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন। সেই আনন্দটা উপভোগ করতে চাইছিলেন পরিবারের সবাই। এই মুহূর্তে তাঁদের দ্বিতীয় সন্তানের জন্মের খবরটা পেলে হয়তো, অশ্বিনের সেরা ক্রিকেটার হওয়ার বিষয়টা খানিকটা চেপে যেত। তাই, এমন সিদ্ধান্ত অশ্বিনের স্ত্রীর। কী বুঝলেন, মেয়ে বাড়িতে আসা মাত্রই তো বাবার জন্য উপহারের ডালি।

আরও পড়ুন  বরুণ ধাওয়ানের গার্লফ্রেন্ডকে দেখেছেন কখনও?

.