Ravindra Jadeja, Watch: করতালিতে কেক কেটে 'রকস্টার' জাদেজার জন্য সেলিব্রেশন!

কামব্যাক করেই নিজের ছাপ রেখেছেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। শ্রীলঙ্কার বিরুদ্ধে আগুনে অলরাউন্ড পারফরম্যান্স করেছেন তিনি।

Updated By: Mar 7, 2022, 12:31 PM IST
Ravindra Jadeja, Watch: করতালিতে কেক কেটে 'রকস্টার' জাদেজার জন্য সেলিব্রেশন!
'রকস্টার' জাদেজার জন্য সেলিব্রেশন!

নিজস্ব প্রতিবেদন: ব্যাটে-বলে একাই ম্যাচের রং বদলে দিতে পারেন তিনি। রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) চোট-আঘাত সারিয়ে ভারতীয় দলে প্রত্যাবর্তন করে আবারও বুঝিয়ে দিলেন কেন তিনি প্রকৃত অলরাউন্ডার। শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টে ব্যাট হাতে ঝড় তোলার পর বল ঘুরিয়ে কামাল করেছেন। অপরাজিত ১৭৫ রানের ইনিংসের সঙ্গে ঝুলিতে ৮ উইকেট ভরে ম্যাচের সেরা হয়েছেন তিনি। 'রকস্টার' জাদেজার সৌজন্যেই ভারত ইনিংস ও ২২২ রানে জিতে সিরিজে ১-০ এগিয়ে গিয়েছে।

টিম ইন্ডিয়া হোটেলে ফেরার পরেই জাদেজার জন্য তোলা ছিল এক প্রস্থ সেলিব্রেশন। সতীর্থরা সারিবদ্ধ ভাবে দাঁড়িয়ে করতালি দিয়ে জাদেজাকে অভ্যর্থনা জানান। পাশাপাশি জাদেজার জন্য কাটা হয় কেক। মোহালিতে জাদেজা বিশ্বের ষষ্ঠ বোলার অলরাউন্ডার হয়ে নতুন কৃতিত্ব মাইলস্টোন স্থাপন করেছেন। এক ম্যাচে ১৫০- বেশি রান এবং ৫ উইকেট নিয়েছেন। তৃতীয় ভারতীয় খেলোয়াড় হিসেবে এই নডির গড়েছেন জাদেজা। এই তালিকায় বিনু মাঁকড়, ডেনিস অ্যাটকিন্সন, পলি উমরিগড়, গ্যারি সোবার্স ও মুস্তাক মহম্মদের নাম ছিল। এবার সেই ক্লাবে এলেন জাদেজা। 

ভারতকে ম্যাচ জেতানোর পরে জাদেজা বলেছেন, "মোহালি আমার কাছে লাকি গ্রাউন্ড। যখনই আমি এই মাঠে খেলতে এসেছি আমি ইতিবাচক কিছু পাই। উইকেটের সঙ্গে একটা জুটি তৈরি করতে চেয়েছিলাম। সত্যি বলতে পরিসংখ্যানের বিষয়টা জানতাম না। কিন্তু ব্যাট এবং বল হাতে দলের জন্য অবদান রাখতে পারায় খুশি হয়েছি। উইকেটে থাকাকালীন আমি পার্টনারশিপ গড়ার চেষ্টা করেছি সব সময়। সত্যি বলতে আমি পরিসংখ্যানের কথা ( শতরান এবং ম্যাচে দশ উইকেট) জানতাম না। তবে ব্যাট এবং বল হাতে ভালো পারফরম্যান্স করতে পারার ফলে আমি খুব খুশি। যখন এরকম পারফরম্যান্স করতে পারি তখন স্বাভাবিকভাবেই আত্মবিশ্বাস অনেকটা বেড়ে যায়। আমি ব্যাটিংয়ের ক্ষেত্রে আলাদা করে কিছু করিনি। নিজের ইন্দ্রিয়কে খালি বিশ্বাস করেছি। আমি প্রথমে সেটল হয়ে তারপর শট খেলার চেষ্টা করেছি। আমি খুব সিম্পল রাখার চেষ্টা করি।" বলাই যায় মোহালিতে জাদেজাই জাদু করেছেন।

আরও পড়ুন: David Warner, Watch: 'হিমশীতল' ওয়ার্নার স্লেজিংয়ের জবাবে পিঠ চাপড়ে দিলেন পাক পেসারের!

আরও পড়ুন:  ICC Women’s World Cup 2022, INDWvsPAKW : বাইশ গজের বাইরে একরত্তিকে নিয়ে মা-মাসিদের খুনসুটি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.