PIC | Ravindra Jadeja: মা নেই জাদেজার, তবুও তাঁকে জড়িয়েই আবেগি ভুবনজয়ী ছেলে! চোখ ভিজল নেটপাড়ার...

Ravindra Jadeja emotional tribute to late mother: রবীন্দ্র জাদেজার আবেগি পোস্ট দেখে নেটপাড়ার চোখ ভিজেছে। প্রয়াত মায়ের জন্য় চোখ ভেজালেন তিনি।

Updated By: Jul 17, 2024, 01:19 PM IST
PIC | Ravindra Jadeja: মা নেই জাদেজার, তবুও তাঁকে জড়িয়েই আবেগি ভুবনজয়ী ছেলে! চোখ ভিজল নেটপাড়ার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলি ও রোহিত শর্মার (Virat Kohli And Rohit Sharma) দেখানো পথেই হেঁটেছিলেন ভারতীয় দলের আরেক সুপারস্টার। টি-২০ বিশ্বকাপ জেতার (T20 World Cup 2024) পরেই রবীন্দ্র জাদেজাও (Ravindra Jadeja) সোশ্য়াল মিডিয়ায় জানিয়ে দিয়েছিলেন যে, তাঁকে আর দেশের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে দেখা যাবে না। এবার জাদেজা ইনস্টাগ্রামে যে পোস্ট করলেন, তা দেখে নেটপাড়ার চোখ ভিজল...

আরও পড়ুন: একদিনের ম্যাচ থেকে ছুটি নিচ্ছেন হার্দিক, নাতাশার সঙ্গে ঝামেলায় না নতুন প্রেমের উষ্ণতায়?

জাদেজার মা লতা জাদেজা ২০০৫ সালে প্রয়াত হন। জাদেজা মাকে ফিরিয়ে আনলেন স্কেচের মাধ্য়মে। জাড্ডু যে ছবি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে যে, তাঁর হাতে ট্রফি ধরা আছে। আরেক হাত তিনি রেখেছেন মায়ের কাঁধে। এই ছবিতে 'স্য়র' ক্য়াপশন দিয়েছেন, 'আমি মাঠে যা করছি, সেটাই তোমার প্রতি আমার শ্রদ্ধা।' এই পোস্টের ১৭ ঘণ্টা পার হয়ে গিয়েছে। ১০ লক্ষ নেটাগরিক এই ছবিতে লাইক দিয়েছেন।

 

২০০৯ সালের ১০ ফেব্রুয়ারি, জাদেজার দেশের জার্সিতে প্রথম টি-২০ ম্য়াচ কলম্বোয়। সেবার সিরিজে একটিই টি-২০ খেলেছিল দুই দেশ। জাদেজা ৭ বলে ৫ রান করে ফিরে গিয়েছিলেন। চার ওভার বল করে পাননি এক উইকেটও। ২৯ জুন ২০২৪, বার্বাডোজে দেশের জার্সিতে শেষ টি-২০ ম্য়াচ খেললেন জাদেজা। বিশ্বকাপের ফাইনালে মাত্র ২ রান করেন তিনি। এক ওভার হাত ঘুরিয়েছেন বটে। পাননি কোনও উইকেটই। 

দেখতে গেলে জাদেজার বিশ্বকাপ একেবারেই ভালো যায়নি। ভীষণ নিস্প্রভ দেখিয়েছে তাঁকে। পাঁচ ইনিংসে মিলিয়ে তিনি ২২ বল খেলে করেছেন মাত্র ৩৫ রান। ১৪ ওভার বল করে পেয়েছেন মাত্র ১টি উইকেট! দেশের সর্বকালের অন্য়তম সেরা অলরাউন্ডার। সৌরাষ্ট্রের বছর পঁয়ত্রিশের বাঁ-হাতি বিগত ১৫ বছরে, দেশের হয়ে ৭৪টি টি-২০ ম্য়াচে করেছেন ৫১৫ রান। পেয়েছেন ৫৪ উইকেট। জাদেজা ক্রিকেটের একটি ফরম্য়াট ছাড়লেন ঠিকই, তবে তাঁকে বিরাট-রোহিতের মতোই টেস্ট ও ওডিআই-তে দেখা যাবে।

আরও পড়ুন: গম্ভীরের মতো 'ভালো' নন! হেড কোচ হিসেবে বাতিল 'অযোগ্য' সৌরভ...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.