Ravindra Jadeja: 'রকস্টার' জাদেজার অপেক্ষায় অনন্য মাইলস্টোন! যা কেউ পারেননি আইপিএলে

জাদেজার প্রয়োজন আর মাত্র ১টি রান, তাহলেই তিনি ক্রোড়পতি লিগের প্রথম ক্রিকেটার হিসাবে আইপিএলে ২৫০০ রান ও ১০০-র বেশি উইকেটের মালিক হবেন। 

Updated By: May 4, 2022, 06:23 PM IST
Ravindra Jadeja: 'রকস্টার' জাদেজার অপেক্ষায় অনন্য মাইলস্টোন! যা কেউ পারেননি আইপিএলে
জাদেজা দাঁড়িয়ে ইতিহাসের সামনে

নিজস্ব প্রতিবেদন: রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) দাঁড়িয়ে এক অনন্য মাইলস্টোনের সামনে। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিশ্ববন্দিত অলরাউন্ডার এমন এক ইতিহাসের দোরগোড়ায় যা, আইপিএলের ১৫ বছরের ইতিহাসে কোনও ক্রিকেটার করতে পারেননি। জাদেজার প্রয়োজন আর মাত্র ১টি রান, তাহলেই তিনি ক্রোড়পতি লিগের প্রথম ক্রিকেটার হিসাবে আইপিএলে ২৫০০ রান ও ১০০-র বেশি উইকেটের মালিক হবেন।

বুধবার আইপিএলের (IPL 2022) ৪৯ নম্বর ম্যাচে মুখোমুখি হচ্ছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) ও চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Maharashtra Cricket Association Stadium)। জাদেজা খেলবেন এমনটা বলাই যায়, জাদেজার রেকর্ডের অপেক্ষায় তাঁর অনুরাগীরা। জাদেজা ২০৯টি আইপিএল ম্যাচে ২৪৯৯ রান করেছেন। তাঁর গড় ২৬.৮৭। স্ট্রাইক রেট ১২৭.৭৬। করেছেন ২টি অর্ধ-শতরান। জাদেজার ঝুলিতে আছে ১৩২টি উইকেট। 

চলতি আইপিএল শুরুর আগে এমএস ধোনি (MS Dhoni) ছেড়ে দিয়েছিলেন সিএসকে-র অধিনায়কত্ব! সিএসকে-র নতুন সেনাপতি হয়েছিলেন ধোনির 'স্যার' রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। কিন্তু জাদেজা চাপ সামলাতে না পেরে ফের ক্যাপ্টেনসির ব্যাটন তুলে দেন ধোনির হাতে। জাদেজা জানিয়েছেন যে, তিনি ক্রিকেটেই মনোযোগ দিতে চান।

আরও পড়ুন: Kohli-র ছক্কা উড়ে এল গ্যালারিতে! শিশুর মতো লাফালেন Maxwell-WATCH

আরও পড়ুনMS Dhoni: ২০০ নম্বর আইপিএল ম্যাচে ধোনির অপেক্ষায় অনন্য ডাবল সেঞ্চুরি!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

 

.