IPL 2021: 'ন্যাশনাল ক্রাশ' Rashmika র নায়ক MS Dhoni, জানিয়ে দিলেন RCB ফ্যানগার্ল

তরুণ প্রজন্মের কাছে বছর পঁচিশের দক্ষিণী অভিনেত্রী এখন আলাদাই একটা আবেগ। 

Updated By: May 17, 2021, 08:39 PM IST
 IPL 2021: 'ন্যাশনাল ক্রাশ' Rashmika র নায়ক MS Dhoni, জানিয়ে দিলেন RCB ফ্যানগার্ল

নিজস্ব প্রতিনিধি: গুগল সার্চ বারে গিয়ে একবার 'ন্যাশনাল ক্রাশ' (National Crush) কিংবা 'ন্যাশনাল ক্রাশ অফ ইন্ডিয়া' (National Crush of India) লিখুন। দেখবেন তাঁর ছবি দিয়ে খবরাখবর সবার আগে চলে আসবে। তিনি রশ্মিকা মন্দনা (Rashmika Mandanna)। তরুণ প্রজন্মের কাছে বছর পঁচিশের দক্ষিণী অভিনেত্রী এখন আলাদাই একটা আবেগ। 

কিছুদিন আগে ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন রশ্মিকা। তাঁকে এক ফ্যান জিজ্ঞাসা করেছিলেন যে, তাঁর পছন্দের আইপিএল টিম কোনটা? ঠোঁটের ডগায় উত্তর নিয়েই বসেছিলেন রশ্মিকা। সঙ্গে সঙ্গে বলেন 'এ সালা কাপ নামদে' (Ee Sala Cup Namde), বাংলায় যার তর্জমা করলে দাঁড়ায় 'এই কাপ আমাদের'! যাঁর মানে তিনি বিরাট কোহলির (Virat KohlI) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) ফ্যানগার্ল। এটা আরসিবি-র সমর্থকদের প্রিয় স্লোগান।

আরও পড়ুন: Virat Kohli থেকে Kane Williamson, দুর্দান্ত অধিনায়ক হয়েও যাঁদের ঝুলিতে নেই ICC ট্রফি!

আইপিএলে রশ্মিকা বিরাট অ্যান্ড কোংকে সমর্থন করলেও, তাঁর প্রিয় ক্রিকেটার কিন্তু এমএস ধোনি (MS Dhoni)। রশ্মিকা ডুবে আছেন দেশের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়কে। বাইশ গজের কিংবদন্তিই রশ্মিকার নায়ক। রশ্মিকা বলেন, “ধোনির ব্যাটিং, ক্যাপ্টেনসি এবং উইকেটকিপিং অন্য মানের। উনি একজন মাস্টারক্লাস প্লেয়ার। আমার হিরো ধোনি।"