RR vs RCB: ১৭ বছরেও ট্রফি এল না আরসিবির! স্বপ্ন জিইয়ে রাখল রাজস্থান

IPL 2024: বিরাটদের হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে চলে গেল রাজস্থান। এবার প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।  

Updated By: May 23, 2024, 12:02 AM IST
RR vs RCB: ১৭ বছরেও ট্রফি এল না আরসিবির! স্বপ্ন জিইয়ে রাখল রাজস্থান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ফের স্বপ্নভঙ্গ! এবারও আইপিএল ট্রফি অধরাই রয়ে গেল বেঙ্গালুরুর। বিরাটদের হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে চলে গেল রাজস্থান। এবার প্রতিপক্ষ  সানরাইজার্স হায়দরাবাদ।

আরও পড়ুন:  Hemal Ingle: IPL দেখছেন? নতুন ক্রাস হেমল ইঙ্গলেকে চিনুন...

এদিন টসে জিতে বেঙ্গালুরুকে প্রথমে ব্যাট করতে পাঠান  রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন। পাওয়ার প্লে-র প্রথম তিন ওভার বেশ ভালোই বল করে রাজস্থান। নজর কাড়েন ট্রেন্ট বোল্ট। তবে চতুর্থ ওভার থেকে ধীরে ধীরে ছন্দে ফেরেন দুই ওপেনার  কোহলি ও ডুপ্লেসির। প্লে-র শেষ ওভারে ডুপ্লেসিকে প্য়াভিলিয়নে ফেরান সেই বোল্টই।

কোহলি অবশ্য ভালোই খেলছিলেন। কিন্তু জায়গা না পেয়ে যখন যুজবেন্দ্র চহালের বলে ছক্কা মারতে যান, তখনই আউট হন। তৃতীয় উইকেটে জুটি বাঁধেন ক্যামেরন গ্রিন ও রজত পাটীদার। তাঁদের ব্যাটে ভর করেই একশোর কাছাকাছি রান ফেলে বেঙ্গালুরু। এরপর পর পর দু'বলে  গ্রিন ও গ্লেন ম্যাক্সওয়েলকে
আউট করেন রবিচন্দ্রন অশ্বিন। এবার দলের হাল ধরেন পাটীদার ও মহীপাল লোমরোর। শেষপর্যন্ত বেঙ্গালুরুর ইনিংস শেষ হয়  ১৭২ রানে।

জবাবে ব্যাট করতে নেমে প্রথম ২ ওভারে রান করতে পারেনি রাজস্থান।  তৃতীয় ওভারে বাউন্ডারি পান  যশস্বী। পরের ওভারে সিরাজও রান দেন। এরপর রানের গতি বাড়ে রাজস্থানের। মাঝে কোহলিদের খেলায় ফিরিয়েছিলেন লকি ফার্গুসন। পাওয়ার প্লে-র শেষ ওভারে তাঁর ইয়র্কারে বোল্ড হন ক্যাডমোর। ২০ রান করেন তিনি। তবে শেষরক্ষা হয়নি।

আরও পড়ুন: USA stun Bangladesh: কী লজ্জা! দুধে দাঁত ওঠা আমেরিকার কাছেও বিড়াল হল বাঘেরা

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.