বিরাটের দল ‘বিশ্বাসঘাতকতা’ করেছে, বিস্ফোরক গেইল

বীরুর দলে সুযোগ পেয়ে তা কাজেও লাগিয়েছেন এই ক্যারিবিয়ান দৈত্য। এখনও পর্যন্ত, ৪ ম্যাচে ২৫২ রান করেছেন গেইল। যার মধ্যে রয়েছে একটি শতরানও।

Updated By: May 1, 2018, 05:09 PM IST
বিরাটের দল ‘বিশ্বাসঘাতকতা’ করেছে, বিস্ফোরক গেইল

নিজস্ব প্রতিবেদন: বিরাটের দল তাঁর সঙ্গে ‘বিশ্বাসঘাতকতা’ করেছে, বেঙ্গালুরু ফ্র্যাঞ্চাইজি নিয়ে এমনই বিস্ফোরক দাবি করেছেন ক্রিস গেইল। দ্য টাইমস অব ইন্ডিয়া-কে দেওয়া এক সাক্ষাত্কারে ‘দ্য ইউনিভার্স বস’ জানিয়েছেন, “আমি ওদের (বেঙ্গালুরু) শ্রেষ্ঠ আকর্ষণ ছিলাম। সেটা ভেবেই আরও হতাশ লাগছে। ফোনে জানানো হয়েছিল, আমাকে দলে রাখা হবে। কিন্তু, তারপর আর ফোন আসেনি। আমি বুঝতে পেরেছিলাম, ওরা আমাকে দলে রাখছে না।”

আরও পড়ুন- 'ক্রিকেটের অমিতাভ বচ্চন' হয়েই দলে জায়গা হারিয়েছেন গম্ভীর!

ক্যারিবিয়ান লিগ (সিপিএল) এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগ-এ (বিপিএল) ভাল পারফরম করার পরও কেন পুরনো দল তাঁকে নিয়ে আগ্রহ দেখাল না, সে বিষয়েও সন্দিহান এই ক্যারিবিয়ান তারকা। রানে থেকেও বিরাট কোহলির দলে জায়গা না পাওয়াটা যে তাঁকে হতাশ করেছিল, তাও জানিয়েছেন ক্রিস গেইল। তিনি বলেন,  “সিপিএল, বিপিএল-এ আমি ভাল পারফরম করেছি। রংপুর রাইডার্সের হয়ে ২টি শতক আছে আমার। পেশাদার ক্রিকেট লিগে আমার ২১টি শতরান আছে। সব থেকে বেশি ছয়ের মালিকও আমি। এগুলো একটাও মিথ্যা নয়। এরপরও ব্র্যান্ড ক্রিস গেইল নিয়ে প্রশ্ন থাকলে আমার কিছু বলার নেই।”

আরও পড়ুন- রায়ডুর রান-আউট যখন হাসির খোরাক...

উল্লেখ্য, এই মরসুমে ক্রিস গেইলকে দলে সামিল করেছে প্রীতির পঞ্জাব। বীরুর দলে সুযোগ পেয়ে তা কাজেও লাগিয়েছেন এই ক্যারিবিয়ান দৈত্য। এখনও পর্যন্ত, ৪ ম্যাচে ২৫২ রান করেছেন গেইল। যার মধ্যে রয়েছে একটি শতরানও।