Royal Challengers Bangalore: কেন এই মরশুমে শক্তিশালী RCB? জানালেন Mohammad Kaif

মহম্মদ কাইফ (Mohammad Kaif) বলে দিলেন কোথায় উন্নতি করতে হবে আরসিবিকে (RCB)!

Updated By: Mar 30, 2022, 09:00 PM IST
Royal Challengers Bangalore: কেন এই মরশুমে শক্তিশালী RCB? জানালেন Mohammad Kaif
বড় মন্তব্য করে দিলেন কাইফ

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) সাপোর্ট স্টাফ মহম্মদ কাইফ (Mohammad Kaif) জানিয়ে দিলেন যে কেন এই মরশুমে আরও শক্তিশালী রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। আরসিবি চলতি আইপিএলের প্রথম ম্যাচে আরসিবি মুখোমুখি হয়েছিল পঞ্জাব কিংসের (Punjab Kings, PBKS)। ২০৫ রান করেও আরসিবিকে পাঁচ উইকেটে হারতে হয়েছিল।

কাইফ এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে বলছেন, "প্রথম ম্যাচে আরসিবি ২০৫ রান করেছিল, কিন্তু রান তাড়া করে পঞ্জাব ম্যাচ বার করে নেয়, এক ওভার হাতে রেখেই। আরসিবিকে ভাবতে হবে ওদের বোলিং ও ফিল্ডিং নিয়ে। ওডিন স্মিথের ক্যাচ হাতছাড়া করা বিরাট দামি হয়ে গিয়েছিল ম্যাচে। ব্যাটিংয়ে ওদের ফাফ দু প্লেসিস, বিরাট কোহলি এবং ডিকে (দীনেশ কার্তিক রয়েছে)। এদের জন্যই আরসিবি এই মরশুমে অত্যন্ত শক্তিশালী দল এবার।"

বুধবার অর্থাৎ আজ নবি মুম্বইতে আরসিবি মুখোমুখি হয়েছে কেকেআরের। দেখার এদিন আরসিবি জয়ে ফিরতে পারে কিনা!আরসিবি চলতি আইপিএলে (IPL 2022) ফাফকে (Faf du Plessis) অধিনায়ক হিসাবে বেছে নিয়েছে। ৩৭ বছরের ক্রিকেটার সেই ২০১২ সাল থেকে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অবিচ্ছেদ্য অঙ্গ ছিলেন। কোহলি এবার অধিনায়কত্বের ব্যাটন তুলে দিয়েছে ফাফের হাতে। আরসিবি প্রথম ট্রফির প্রতীক্ষায়।

আরও পড়ুন: Shane Warne funeral at MCG: প্রিয় ওয়ার্নির জন্যই 'সুপারম্যান' হয়েছিলেন, জানালেন Shane Watson

আরও পড়ুুনMS Dhoni: 'অধিনায়কত্ব ছাড়ার ব্যাপারে তুমি কি নিশ্চিত'? উত্তরে ধোনি যা বলেছিলেন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.