Shane Warne funeral at MCG: প্রিয় ওয়ার্নির জন্যই 'সুপারম্যান' হয়েছিলেন, জানালেন Shane Watson

আইসিসিকে দেওয়া সাক্ষাতকারে ২০০৮ সালে আইপিএল জয়ী হওয়ার সময় রাজস্থান রয়্যালসে শেন ওয়ার্নের ভূমিকার কথা তুলে ধরেন শেন ওয়াটসন। 

Updated By: Mar 30, 2022, 08:30 PM IST
Shane Warne funeral at MCG: প্রিয় ওয়ার্নির জন্যই 'সুপারম্যান' হয়েছিলেন, জানালেন Shane Watson
একফ্রেমে গুরু ও শিষ্য। শেন ওয়ার্ন ও শেন ওয়াটসন। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল-এ (IPL 2022) দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) সহকারী কোচের দায়িত্ব সামলাচ্ছেন শেন ওয়াটসন (Shane Watson)। সেইজন্য প্রিয় শেন ওয়ার্নের (Shane Warne) স্মরণসভায় দেশে যেতে পারেননি। তবে আইসিসিকে (ICC) দেওয়া এক সাক্ষাতকারে ওয়াটসন জানান যে তিনি এখনও প্রবাদপ্রতিম লেগ স্পিনারের মৃত্যু মেনে নিতে পারছেন না। সেই সাক্ষাতকারে ২০০৮ সালে আইপিএল জয়ী হওয়ার সময় রাজস্থান রয়্যালসে (Rajsthan Royals) ওয়ার্নের ভূমিকার কথা তুলে ধরেন। পাশাপাশি দাবি করেন, ওয়ার্ন তাঁকে এমন ভাবে উদ্বুদ্ধ করতেন যাতে করে তাঁর মনে হত যে তিনি যেন নিজেই 'সুপারম্যান'।  

ওয়াটসন বলেন, " ওয়ার্নি আর আমাদের মধ্যে নেই। এতা মেনে নেওয়া খুব কঠিন। আমি খুবই ভাগ্যবান, রিকি পন্টিং আমার জন্য ছিল। একই সময়ে, শেন ওয়ার্নও আমার জন্য মেন্টর ছিল। ২০ বছর বয়সে আমি যখন অস্ট্রেলিয়া দলে আসি, ও আমাকে তিনি খুব উৎসাহ দিত। সেটা ভুলতে পারি না। এরপর ২০০৪ ও ২০০৫ সালে হ্যাম্পশায়ারের হয়ে কাউন্টি খেলার সময় ওয়ার্নির জন্যই আমি আরও ভাল ক্রিকেটার হই।" 

ওয়ার্নের সঙ্গে তাঁর কিছু স্মরণীয় কথোপকথনের কথা স্মরণ করে ওয়াটসন ফের যোগ করেন, "২০০৮ সালে চোটের জন্য জাতীয় দল থেকে সরিয়ে নিয়েছিলাম। কিন্তু ওয়ার্নি সবসময় আমার উপর বিশ্বাস রাখত। ওর জন্যই রাজস্থান রয়্যালস-এ গিয়েছিলাম। রাজস্থানে চার বছরের জন্য আমার অধিনায়ক এবং কোচ ছিল ওয়ার্ন। ও আমাকে এমন একজন ক্রিকেটারে পরিণত করেছিল নিজেকে একজন 'সুপারম্যান' হিসাবে মনে করতাম।"  

আরও পড়ুন: Shane Warne funeral at MCG: কান্না, হাসি, গানে, আড্ডায় প্রিয় ওয়ার্নিকে শেষ বিদায়

আরও পড়ুন: IPL 2022: Virat Kohli-র কাছে কোন দাবি করলেন AB de Villiers? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.