রোনাল্ডোদের গোলের বন্যা, সিটির জয় হাতছাড়া

জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ। লা লিগায় জোড়া হারের পর শনিবার রাতে রায়ো ভ্যালেকানোকে ৫-০ গোলে উড়িয়ে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা। বড় ব্যবধানে জিতলেও লিগ তালিকায় তৃতীয় স্থানেই থাকল কার্লো আনসেলোত্তির দল।

Updated By: Mar 30, 2014, 02:53 PM IST

জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ। লা লিগায় জোড়া হারের পর শনিবার রাতে রায়ো ভ্যালেকানোকে ৫-০ গোলে উড়িয়ে দিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা। বড় ব্যবধানে জিতলেও লিগ তালিকায় তৃতীয় স্থানেই থাকল কার্লো আনসেলোত্তির দল। প্রথমার্ধে রিয়ালকে এগিয়ে দেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

গ্যারেথ বেলের পাস থেকে অনবদ্য গোল করে যান পর্তুগিজ সুপারস্টার। ক্লাবের হয়ে টানা দশ ম্যাচে গোল করলেন রোনাল্ডো। দ্বিতীয়ার্ধে ড্যানির গোলে ব্যবধান বাড়ায় রিয়াল মাদ্রিদ।

রিয়ালের হয়ে নিজের প্রথম গোল করলেন ড্যানি। বার্নাবিউতে তারপর ম্যাজিক দেখান গ্যারেথ বেল। জোড়া গোল করে গোলখরা কাটান তারকা এই ফুটবলার। দি মারিয়ার সাজানো পাস থেকে গোল করে রিয়ালকে ৩-০ এগিয়ে দেন তিনি। বেলের দ্বিতীয় গোলটি ছিল দেখার মত। নিজেদের অর্ধে বল ধরে একক প্রচেষ্টায় দুরন্ত গোল করেন গ্যারেথ বেল। রিয়াস মাদ্রিদের হয়ে পঞ্চম গোলটি করেন আলভারো মোরাতা। জিতলেও দ্বিতীয় স্থানে থাকা বার্সেলোনার থেকে দু পয়েন্ট পিছিয়ে রিয়াল।

লিগ শীর্ষে থাকা চেলসির হারের সুবিধা নিতে পারল না ম্যাঞ্চেস্টার সিটি। এগিয়ে থেকেও আর্সেনালের সঙ্গে ১-১ গোলে অমীমাংসিতভাবে ম্যাচ শেষ করল ম্যানুয়েল পেলেগ্রিনির দল। মেগা ম্যাচে ওয়েঙ্গারের দলের বিরুদ্ধে অপরিবর্তিত দলই নামিয়েছিলেন ম্যান সিটি কোচ। ম্যাচের ১৮ মিনিটে গোল করে ম্যান সিটিকে লিড এনে দেন ডেভিড সিলভা।

কাউন্টার অ্যাটাক থেকে গোল করে যায় ম্যান সিটি। এডিন জেকোর শট পোস্টে লেগে প্রতিহত হলে ফিরতি বলে গোল করে যান স্পেনের তারকা ফুটবলার ডেভিড সিলভা। দ্বিতীয়ার্ধে দারুণভাবে ম্যাচে ফেরে আর্সেনাল। ম্যাচের ৫৩ মিনিটে ওয়েঙ্গারের দলকে সমতায় ফেরায় ফ্ল্যামিনির গোল। পোডোলস্কির পাস থেকে গোল করেন আর্সেনালের এই তারকা ফুটবলার। আর্সেনালের সঙ্গে ড্র করে লিগ তালিকার তৃতীয় স্থানে থাকলেও ,চেলসির থেকে দু ম্যাচ কম খেলেছে ম্যাঞ্চেস্টার সিটি।

.