রানিদের রেকর্ড রুমে ঢুকে পড়লেন ২০ গ্র্যান্ডস্লাম জয়ী রাজা রজার

বিশ্বের প্রাক্তন এক নম্বরের সামনে এখন লক্ষ্য বোধহয় মার্গারেট কোর্টের চব্বিশটা গ্র্যান্ডস্লাম জয়ের রেকর্ড ছোঁয়া। বুড়ো হাড়ে ফেডেরার যা ভেল্কি দেখাচ্ছেন তাতে প্রাক্তনরা মনে করছেন কিছুই অসম্ভব নয়। 

Updated By: Jan 29, 2018, 04:42 PM IST
রানিদের রেকর্ড রুমে ঢুকে পড়লেন ২০ গ্র্যান্ডস্লাম জয়ী রাজা রজার
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: ছত্রিশ বছর বয়সে ফেডেরার গ্র্যান্ডস্লাম জয়ের পর টেনিস সার্কিটে জোর জল্পনা যে কোথায় গিয়ে থামবেন সুইস কিংবদন্তি। প্রথম পুরুষ হিসাবে কুড়িটা গ্র্যান্ডস্লাম জিতে ইতিমধ্যেই নজির গড়ে ফেলেছেন ফেড এক্সপ্রেস। 

আরও পড়ুন-  বিরাটের মাথায় মহারাজের মুকুট

বিশ্বের প্রাক্তন এক নম্বরের সামনে এখন লক্ষ্য বোধহয় মার্গারেট কোর্টের চব্বিশটা গ্র্যান্ডস্লাম জয়ের রেকর্ড ছোঁয়া। বুড়ো হাড়ে ফেডেরার যা ভেল্কি দেখাচ্ছেন তাতে প্রাক্তনরা মনে করছেন কিছুই অসম্ভব নয়। তবে ফেড এক্সপ্রেস নিজে বলছেন চব্বিশটা গ্র্যান্ডস্লাম জেতা তার পক্ষে সম্ভব নয়। এটা অনেকটা দূর। একই সঙ্গে ফেডেরার এটাও স্বীকার করছেন যে তিনি কুড়িটা গ্র্যান্ডস্লাম জিতবেন এটা কল্পনাতেও ভাবেননি। ফেডেরার যেন এখনও বিশ্বাস করতে পারছেন না যে তিনি কুড়িটা গ্র্যান্ডসাম জিতেছেন আর ছটা অস্ট্রেলিয়ান ওপেন জিতে ছুঁয়ে ফেলেছেন জোকোভিচ আর এমার্সনকে। আপাতত ভাল মুহুর্তগুলো উপভোগ করতে চান তিনি। কে ভেবেছিলেন যে পঁয়ত্রিশের পর তিনটে গ্র্যান্ডস্লাম জিতবেন ফেডেরার। এই জন্যই বোধহয় চ্যাম্পিয়নদের কখনও মুছে ফেলতে নেই।

খেলার আরও খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ১১টায়  

.