ধোনি এবং গম্ভীরের লড়াই নিয়ে স্বয়ং গোতি কী বললেন?

মহেন্দ্র সিং ধোনি এবং গৌতম গম্ভীর। ভারতীয় ক্রিকেটের শেষ ১০ বছরের এই দুই তারকার সম্পর্কটা কতটাই দূরত্বের তা, যেকোনও ক্রিকেটপ্রেমী জানেন। কেউ কেউ তো বলেন, গম্ভীরের দল থেকে বাদ পড়ার কারণও ধোনি। কিন্তু গৌতম গম্ভীর এবার প্রকাশ্যে এই বিষয়ে মুখ খুললেন। এবং বোঝাই গেল, তিনি খানিকটা বিতর্ক এড়িয়ে গিয়ে ভালো ভালো কথা বললেন। অবশ্য দুজনের মধ্যে লড়াই নেই বললেও, স্বীকার করে নিলেন যে, মতপার্থক্য আছে। ফেসবুকে এই প্রথমবার লাইভ চ্যাটে বসেছিলেন গৌতম গম্ভীর। সেখানেই তাঁকে এক ভক্ত প্রশ্ন করেন, ধোনি এবং তাঁর সম্পর্ক নিয়ে।

Updated By: Dec 13, 2016, 01:02 PM IST
ধোনি এবং গম্ভীরের লড়াই নিয়ে স্বয়ং গোতি কী বললেন?

ওয়েব ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি এবং গৌতম গম্ভীর। ভারতীয় ক্রিকেটের শেষ ১০ বছরের এই দুই তারকার সম্পর্কটা কতটাই দূরত্বের তা, যেকোনও ক্রিকেটপ্রেমী জানেন। কেউ কেউ তো বলেন, গম্ভীরের দল থেকে বাদ পড়ার কারণও ধোনি। কিন্তু গৌতম গম্ভীর এবার প্রকাশ্যে এই বিষয়ে মুখ খুললেন। এবং বোঝাই গেল, তিনি খানিকটা বিতর্ক এড়িয়ে গিয়ে ভালো ভালো কথা বললেন। অবশ্য দুজনের মধ্যে লড়াই নেই বললেও, স্বীকার করে নিলেন যে, মতপার্থক্য আছে। ফেসবুকে এই প্রথমবার লাইভ চ্যাটে বসেছিলেন গৌতম গম্ভীর। সেখানেই তাঁকে এক ভক্ত প্রশ্ন করেন, ধোনি এবং তাঁর সম্পর্ক নিয়ে।

আরও পড়ুন ধোনি না বিরাট, কোন অধিনায়কের হয়ে সওয়াল করলেন বীরু?

এই বিষয়ে গৌতম গম্ভীর উত্তরে বলেন, 'আমার এবং ধোনির মধ্যে কোনও লড়াই নেই। যখন কেউ ভারতীয় দলের জার্সি গায়ে চাপিয়ে খেলে, তখন তাঁর প্রথম এবং একমাত্র লক্ষ্য থাকে, দেশকে জেতানো। দেশকে গর্বিত করা। সেটা আমার ক্ষেত্রেও যা। বাকিদের ক্ষেত্রেও তাই। আমার আর ধোনির মধ্যে কোনও লড়াই নেই। তবে হ্যাঁ, মত পার্থক্য আছে। সেটা তো থাকতেই পারে। তবে, মাহি নিজে দুর্দান্ত ক্রিকেটার। আমি, ধোনি, আমরা একসঙ্গে দুর্দান্ত কিছু সময় কাটিয়েছি। সে ২০০৭-এ টি২০ বিশ্বকাপ জেতাই হোক অথবা ২০১১-তে একদিনের ক্রিকেট বিশ্বকাপ জেতাই হোক কিংবা টেস্টে বিশ্বের এক নম্বর দল হওয়া হোক।'

আরও পড়ুন  ডিজিটাল লেনদেনে আজ মধ্যরাত থেকেই কম দরে পেট্রল-ডিজেল