ধোনি না বিরাট, কোন অধিনায়কের হয়ে সওয়াল করলেন বীরু?

গত প্রায় দু'বছর ধরেই ভারতীয় ক্রিকেটে চলছে কথাটা। শুধু টেস্ট কেন, একদিনের ক্রিকেট এবং টি২০ ক্রিকেটেও ভারতীয় দলের অধিনায়ক করে দেওয়া হোক বিরাট কোহলিকে। ধোনি ভক্তরা অবশ্য এতটা মেনেও নিতে পারছেন না। তাঁদের বক্তব্য, বিরাট টেস্টে যেমন নেতৃত্ব দিচ্ছেন, ভারতীয় দলকে, তেমনই দিন। কিন্তু ২০১৯-এর বিশ্বকাপের কথা মাথায় রেখে মহেন্দ্র সিং ধোনিকেই রাখা হোক সীমিত ওভারের অধিনায়ক।

Updated By: Dec 13, 2016, 12:42 PM IST
ধোনি না বিরাট, কোন অধিনায়কের হয়ে সওয়াল করলেন বীরু?

ওয়েব ডেস্ক: গত প্রায় দু'বছর ধরেই ভারতীয় ক্রিকেটে চলছে কথাটা। শুধু টেস্ট কেন, একদিনের ক্রিকেট এবং টি২০ ক্রিকেটেও ভারতীয় দলের অধিনায়ক করে দেওয়া হোক বিরাট কোহলিকে। ধোনি ভক্তরা অবশ্য এতটা মেনেও নিতে পারছেন না। তাঁদের বক্তব্য, বিরাট টেস্টে যেমন নেতৃত্ব দিচ্ছেন, ভারতীয় দলকে, তেমনই দিন। কিন্তু ২০১৯-এর বিশ্বকাপের কথা মাথায় রেখে মহেন্দ্র সিং ধোনিকেই রাখা হোক সীমিত ওভারের অধিনায়ক।

আরও পড়ুন ডিজিটাল লেনদেনে আজ মধ্যরাত থেকেই কম দরে পেট্রল-ডিজেল

এবার এই বিষয়ে নিজের মত জানালেন স্বয়ং বীরেন্দ্র সেহবাগও। মু্ম্বই টেস্ট ভারত জিতে ওঠার পর বীরু অকপটে জানিয়ে দিলেন, ভারতকে আগামিদিনে ক্রিকেটে আরও সাফল্য পেতে গেলে, সব ধরনের ফর্মাটের ক্রিকেটেই অধিনায়ক করে দেওয়া হোক বিরাট কোহলিকে। বিসিসিআইয়ের কাছে এটাই আবেদন নজফগরের নবাবের।

আরও পড়ুন  মেসিকে ছাপিয়ে এবার বর্ষসেরা ফুটবলার হলেন রোনাল্ডো