Ricky Ponting: পৃথ্বীর মধ্যে নিজেকে দেখছেন পন্টিং! চাইছেন তরুণ ক্রিকেটার খেলুক কম করে ১০০ টেস্ট

পৃথ্বী শ'র (Prithvi Shaw) প্রতিভায় মোহিত রিকি পন্টিং (Ricky Ponting) 

Updated By: Apr 11, 2022, 04:58 PM IST
Ricky Ponting: পৃথ্বীর মধ্যে নিজেকে দেখছেন পন্টিং! চাইছেন তরুণ ক্রিকেটার খেলুক কম করে ১০০ টেস্ট
পৃথ্বীতে মোহিত পন্টিং

নিজস্ব প্রতিবেদন: দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) হেড কোচ রিকি পন্টিংয়ের (Ricky Ponting) নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কোনও প্রয়োজন নেই। অজি কিংবদন্তি ক্রিকেটার ও বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেন সর্বকালের সেরাদের একজন। পন্টিং মজেছেন দলের ওপেনার পৃথ্বী শ'র (Prithvi Shaw) প্রতিভায়। বছর বাইশের মুম্বইকরের মধ্যে নিজেকে খুঁজে পেয়েছেন পন্টিং। এমনটাই বলছেন তিনি। দিল্লি ক্যাপিটালস এই মরশুমে ঋষভ পন্থ (১৬ কোটি), অক্ষর প্যাটেল (১২ কোটি),অ্য়ানরিচ নোকিয়ার (৬.৫০ কোটি) সঙ্গেই পৃথ্বীকে (৭.৫০ কোটি) ধরে রাখে।

দিল্লি ক্যাপিটালসের পডকাস্টে পন্টিং বলেন, "পৃথ্বীর খেলা দেখে মনে হয়েছে, আমার সব প্রতিভা ওর মধ্যে রয়েছে। হয়তো বেশিই। আমি চাই ওরে এমন একজন প্লেয়ারে পরিণত করতে যে, ভারতের হয়ে ১০০টি টেস্টে নিজেকে প্রতিনিধিত্ব করতে পারে, সম্ভব হলে তার বেশি। আমি যেসব দলের দায়িত্বে ছিলাম, তাদের দিকে তাকালে বলতে পারি, আমি যখন মুম্বই ইন্ডিয়ান্সের দায়িত্ব নিয়েছিলাম, তখন রোহিতের বয়স অনেক কম ছিল। হার্দিক পাণ্ডিয়া ও ক্রুনাল পাণ্ডিয়া খেলেনি। এরকম অনেককে আমি কোচিং করিয়েছি, তারা ভারতের হয়ে খেলেছে। আমি দিল্লিতেও সেটা করতে চাই।" পৃথ্বীকে এখনও পর্যন্ত ৫টি টেস্ট খেলে ৩৩৯ রান করেছেন। ১৩৪ রানের সর্বোচ্চ ইনিংসও রয়েছে তাঁর। এবার দেখার পন্টিংয়ের তত্ত্বাবধানে পৃথ্বী কতদূর যান।

আরও পড়ুন: R Ashwin Retired Out, IPL 2022: অশ্বিনের 'রিটায়ার্ড আউট' বিতর্ক থামাতে আসরে টিম ম্যানেজমেন্ট

আরও পড়ুন: Ruturaj Gaikwad: 'রুতুরাজ ভারতীয় দলের হয়ে খেলার কথা এখন ভুলে যাক'!
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.