আগামী বছর বিশ্বকাপে ফাইনালে ভারতকে হারিয়ে জিতবে অস্ট্রেলিয়া, ভবিষ্যত্‍বাণী পন্টিংয়ের

মাঠ ছেড়েছেন বটে তো অসি ক্রিকেটের সেই আত্মবিশ্বাসটা এখনও রয়ে গিয়েছে রিকি পন্টিংয়ের। আগামী বছর পন্টিংয়দের দেশে বসতে চলেছে বিশ্বকাপের আসর। আর সেই বিশ্বকাপে নিজেদের দেশের মাটিতে চ্যাম্পিয়ন হবে অস্ট্রেলিয়াই, এমন ভবিষ্যতাবাণী করে রাখলেন পন্টিং। সঙ্গে বলে দিয়েছেন ফাইনালে ভারতকে হারিয়েই চ্যাম্পিয়ন হবে অস্ট্রেলিয়া।

Updated By: Oct 19, 2014, 04:40 PM IST
আগামী বছর বিশ্বকাপে ফাইনালে ভারতকে হারিয়ে জিতবে অস্ট্রেলিয়া, ভবিষ্যত্‍বাণী পন্টিংয়ের

ওয়েব ডেস্ক: মাঠ ছেড়েছেন বটে তো অসি ক্রিকেটের সেই আত্মবিশ্বাসটা এখনও রয়ে গিয়েছে রিকি পন্টিংয়ের। আগামী বছর পন্টিংয়দের দেশে বসতে চলেছে বিশ্বকাপের আসর। আর সেই বিশ্বকাপে নিজেদের দেশের মাটিতে চ্যাম্পিয়ন হবে অস্ট্রেলিয়াই, এমন ভবিষ্যতাবাণী করে রাখলেন পন্টিং। সঙ্গে বলে দিয়েছেন ফাইনালে ভারতকে হারিয়েই চ্যাম্পিয়ন হবে অস্ট্রেলিয়া।

প্রতিবেশী দেশ নিউজিল্যান্ডকে ডার্ক হর্স বলেছেন প্যান্টার। অসি ওপেনার ডেভিড ওয়ার্নার আগামী বিশ্বকাপে সবার নজর কাড়বেন বলেও জানিয়েছেন তিনবার বিশ্বকাপজয়ী এই ক্রিকেটার।

আগামী বছর বিশ্বকাপ শুরু ১৪ ফেব্রুয়ারি থেকে। ফাইনাল ২৯ মার্চ।

এদিকে, আসন্ন বিশ্বকাপে ভারতের তিন ওপেনার শিখর ধাওয়ান, রোহিত শর্মা ও অজিঙ্কা রাহানের উপরই আস্থা রাখছেন কৃষ্ণমাচারী শ্রীকান্ত। ইডেনের  দেড়শো বছর পূর্তি অনুষ্ঠানে এসে এমনটাই জানালেন ভারতের এই প্রাক্তন অধিনায়ক।