Shubman Gill | Ridhima Pandit: 'ও ভীষণ ভীষণ...!' বিয়ে কি সত্যিই হচ্ছে? নায়িকা বলেই দিলেন...

Ridhima Pandit Gives Massive Update On Marrying Shubman Gill: আসছে শীতেই কি চারহাত এক হচ্ছে! শুভমন গিল কি অভিনেত্রী রিধিমা পণ্ডিতের সঙ্গে বিয়ে করছেন?

Updated By: Jul 18, 2024, 01:44 PM IST
Shubman Gill | Ridhima Pandit: 'ও ভীষণ ভীষণ...!' বিয়ে কি সত্যিই হচ্ছে? নায়িকা বলেই দিলেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুভমন গিলের (Shubman Gill) ক্রিকেটীয় প্রতিভার সঙ্গেই চর্চায় থাকে তাঁর প্রেম জীবনও। কিংবদন্তি সচিন তেন্ডুলকরের (Sachin Tendulkar) কন্য়া সারা তেন্ডুলকরেরও (Sara Tendulkar) নাম বহুবার জড়িয়েছে। অনেকেই কিছুদিন আগেও মনে করতেন যে, শুভমন গোপনে প্রেম করেছেন সারার সঙ্গে। এমনকী সইফ আলি খানের (Saif Ali Khan) কন্য়া ও বলি নায়িকা সারা আলি খানের (Sara Ali Khan) নামও জড়িয়েছে শুভমনের সঙ্গে।

আরও পড়ুন: 'প্রিন্স' পেয়েছেন প্রিন্সেসকে, এই শীতেই শুভ পরিণয়! আপনার সাজেশনে নেই এই সুন্দরী

গত জানুয়ারি থেকে এসেছে 'কাহানি ম্য়ায় টুইস্ট'! এবার নাকি শুভমন খুঁজে পেয়েছেন মনের মানুষকে। সিনে ইন্ডাস্ট্রির চেনা মুখের সঙ্গেই জুড়েছে ভারতীয় দলের প্রতিভাবান ওপেনারের নাম। টেলি অভিনেত্রী রিধিমা পণ্ডিতের সঙ্গে নাম জড়িয়েছে গুজরাত টাইটান্সের অধিনায়কের। শোনা যাচ্ছে এই শীতেই শুভ পরিণয়। একাধিক মিডিয়াতে ফলাও করেই শুভমন-রিধিমার সম্ভাব্য় বিয়ের খবর ছাপিয়েছে। অতীতেও রিধিমা তাঁর আর শুভমনের বিয়ের গুজব নিয়ে কথা বলেছেন। ফের একবার তিনি মুখ খুললেন।

ফিল্মিজ্ঞানকে দেওয়া ইন্টারভিউতে বলেন, 'আমি শুভমনের সঙ্গে ডেট করছি না। প্রথমত, আমি শুভমনকে চিনিও না। তবে জানি যে, ও অসাধারণ স্পোর্টস পার্সন। কিন্তু আমি চিনি না। তবে যদি কখনও ওঁর সঙ্গে দেখা হয়, তাহলে এই বিষয়টি নিয়ে আমরা হাসাহাসি করব। আমার মনে হয় ও ভীষণ ভীষণ কিউট একজন মানুষ। তবে দুর্ঘটনাক্রমে আমাদের মধ্য়ে কিছুই চলছে না।'

এর আগে রিধিমা ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন, 'আমি ঘুম থেকে উঠেই একাধিক সাংবাদিকের ফোন পেয়েছি আমার বিয়ের ব্য়াপারে। কিন্তু আমি বিয়ের পিঁড়িতে বসছি না। যদি এরকম গুরুত্বপূর্ণ কিছু আমার জীবনে ঘটে, আমি নিজে থেকে সেই খবর দেব সকলকে। এই খবরের কোনও সত্য়তা নেই।' এখন দেখার আদৌ এই দুয়ের মধ্য়ে কিছু চলছে না সবটাই গুজব!

আরও পড়ুন: 'আমাকে আর...'! অবসর-বোমা ফাটালেন রোহিত, ধেয়ে এল সুনামি

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.