Shubman Gill: 'প্রিন্স' পেয়েছেন প্রিন্সেসকে, এই শীতেই শুভ পরিণয়! আপনার সাজেশনে নেই এই সুন্দরী

  Ridhima Pandit to marry Shubman Gill in December: ডিসেম্বরেই শুভমনের নতুন ইনিংস, বিরাট আপডেটে জুড়ল সুন্দরী অভিনেত্রীর নাম

| Jun 01, 2024, 17:18 PM IST
1/6

শুভমন আপাতত মার্কিন মুলুকে

Shubman Gill In T20 World Cup 2024 Squad

আগামী ৫ জুন আয়ারল্য়ান্ডের বিরুদ্ধে নিউ ইয়র্কে ভারতের বিশ্বকাপ অভিযান শুরু হচ্ছে। তবে রোহিতরা শনিবার কাপযুদ্ধের কার্যত বোধনে নামছেন। ফের মুখোমুখি ভারত-বাংলাদেশ। জুনের পয়লায়, রোহিত অ্যান্ড কোং ওয়ার্ম-আপ ম্য়াচ খেলবে নাজমুল হোসেইন শান্তর বাংলাদেশের বিরুদ্ধে। জানা নেই শুভমন গিল প্রথম একাদশে থাকবেন কিনা!

2/6

শুভমন কি সুযোগ পাবেন?

Shubman Gill In Reserve

ভারতের ১৫ সদস্য়ের দলে রয়েছেন রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), সঞ্জু স্য়ামসন (উইকেটকিপার), শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্য়াটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, অর্শদীপ সিং, জসপ্রীত বুমরা ও মহম্মদ সিরাজ। রিজার্ভে আছেন- শুভমন গিল, রিঙ্কু সিং, খালিল আহমেদ ও আবেশ খান। যশস্বীর জন্য়ই শুভমনকে ছাড়তে হয়েছে জায়গা। দেখা যাক গা ঘামানোর ম্য়াচে তিনি সুযোগ পান কিনা!   

3/6

শুভমনের অতীতের সম্পর্ক

Shubman Gill Relationship Rumour

শুভমন গিলের সঙ্গে অতীতে সচিন তেন্ডুলকরের কন্য়া সারা আলি খানের নাম বহুবার জড়িয়েছে। অনেকেই মনে করেছেন যে, শুভমন গোপনে প্রেম করছেন সারার সঙ্গে। এমনকী সইফ আলি খানের কন্য়া ও বলি নায়িকা সারা আলি খানের নামও জড়িয়েছে শুভমনের সঙ্গে। তবে এবার নাকি শুভমন খুঁজে পেয়েছেন মনের মানুষকে। সিনে ইন্ডাস্ট্রির চেনা মুখের সঙ্গেই জুড়েছে ভারতীয় দলের প্রতিভাবান ওপেনারের নাম।

4/6

ডিসেম্বরেই নাকি শুভমন বিয়ে করছেন রিধিমা পণ্ডিতকে!

Ridhima Pandit to marry Shubman Gill in December?

টেলি অভিনেত্রী রিধিমা পণ্ডিতের সঙ্গে নাম জড়িয়েছে গুজরাত টাইটান্সের অধিনায়কের। শোনা যাচ্ছে এই শীতেই শুভ পরিণয়। একাধিক মিডিয়াতে ফলাও করেই শুভমন-রিধিমার সম্ভাব্য় বিয়ের খবর ছাপিয়েছে।  

5/6

কে এই রিধিমা পণ্ডিত?

Who is Ridhima Pandit?

Bahu Humari Rajni Kant -এ রোবট রজনীর ভূমিকায় অভিনয় করে প্রচারে আসেন রিধিমা। Khatron Ke Khiladi -র নবম সংস্করণে দ্বিতীয় রানার্সও হয়েছেন। রিধিমাকে পাওয়া গিয়েছে Bigg Boss OTT-তে। Dance Plus with Raghav Juyal-এ দেখেছে রিধিমাকে। 

6/6

শুভমনকে বিয়ের প্রসঙ্গে রিধিমার কী মত?

Ridhima Pandit On Marrying Shubman Gill?

নায়িকাকে ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে লিখেছে, 'আমি ঘুম থেকে উঠেই একাধিক সাংবাদিকের ফোন পেয়েছি আমার বিয়ের ব্য়াপারে। কিন্তু আমি বিয়ের পিঁড়িতে বসছি না। যদি এরকম গুরুত্বপূর্ণ কিছু আমার জীবনে ঘটে, আমি নিজে থেকে সেই খবর দেব সকলকে। এই খবরের কোনও সত্য়তা নেই।'