Justin Langer: কোচের 'পিছনে ছুরি মারা হচ্ছে'! চাঞ্চল্যকর মন্তব্য অজি ক্রিকেটারের

২০১৯ অ্যাশেজ সফরের পরেই অস্ট্রেলিয়া টেস্ট দল থেকে বাদ পড়েন খোয়াজা। 

Updated By: Aug 23, 2021, 02:18 PM IST
Justin Langer: কোচের 'পিছনে ছুরি মারা হচ্ছে'! চাঞ্চল্যকর মন্তব্য অজি ক্রিকেটারের

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গারের (Justin Langer) ম্যানেজমেন্ট স্টাইল নিয়ে প্রচুর আলোচনা চলছে। তাঁর কোচিং পদ্ধতি নিয়ে প্রশ্ন উঠেছে দলের অন্দরমহলে। একাধিক মিডিয়া ল্য়াঙ্গারের সমালোচনায় মুখর হয়েছে। আর এই বিষয়টা নিয়েই গত জুনে অস্ট্রেলিয়ান প্লেয়ারদের কথা হয়েছে। নিজের ইউটিউব চ্যানেলে এমনটাই জানিয়েছেন তাঁর টিমের ব্রাত্য টেস্ট ব্যাটসম্যান উসমান খোয়াজা (Usman Khawaja)

খোয়াজা বলেন,"যে বিষয়টা সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং একই সঙ্গে হতাশাজনক, সেটা হলো দলের ক্রিকেটাররা কেউ ল্যাঙ্গারের পাশে দাঁড়াল না। কেউ জেএল-কে (জাস্টিন ল্যাঙ্গারের) এই নিয়ে কিছু বলল না। অনেক আগেই বলা উচিত ছিল। এই নিয়ে এখনও কথা হচ্ছে মিডিয়ায়। কেউ কি একবারও ভেবেছে যে, জেএলের কেমন লাগে। ওর মনে হচ্ছে দলের মধ্যে থেকে কেউ ওর পিছনে ছুরি মারছে! দেখে এটাই মনে হচ্ছে।"

আরও পড়ুন: Salman Butt: Vikram Rathour হোক ভারতের কোচ! চাইছেন প্রাক্তন পাক অধিনায়ক

২০১৯ অ্যাশেজ সফরের পরেই অস্ট্রেলিয়া টেস্ট দল থেকে বাদ পড়েন খোয়াজা। এক সময় দুরন্ত ব্যাটিংয়ে আলোচনায় থাকা ক্রিকেটার মনে করছেন যে, তিনি ফের দেশের হয়ে সাদা জার্সিতে খেলবেন। খোয়াজা মনে করেন যে, ল্যাঙ্গার এখনও অস্ট্রেলিয়াকে কোচিং করানোর জন্য শ্রেষ্ঠ ব্যক্তি। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.