Rishabh Pant | PBKS v DC | IPL 2024: দর্শকের করতালিতেই মাঠে, ১৫ মাস পর ফিরলেন ঋষভ, মোহালিতে গড়লেন মাইলস্টোন!

Rishabh Pant begins IPL comeback with milestone boundary in  PBKS v DC IPL 2024: আইপিএলে ফিরেই রেকর্ড করলেন ঋষভ পন্থ। মোহালিতে তৈরি হল মাইলস্টোন।  

Updated By: Mar 23, 2024, 06:06 PM IST
Rishabh Pant | PBKS v DC | IPL 2024:  দর্শকের করতালিতেই মাঠে, ১৫ মাস পর ফিরলেন ঋষভ, মোহালিতে গড়লেন মাইলস্টোন!
মারমুখী ঋষভ পন্থ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সপ্তদশ আইপিএলের (IPL 2024) দ্বিতীয় ম্য়াচে মুখোমুখি হয়েছে দিল্লি ক্য়াপিটালস ও পঞ্জাব কিংস ( PBKS v DC,  IPL 2024)। পঞ্জাবের মুল্লানপুরে নবনির্মিত মহারাজা যাদাবিন্দ্রা সিং আন্তর্জাতিক স্টেডিয়ামে চলছে খেলা। আর এই ম্য়াচে সকলের নজর ছিল একজনের উপরেই। তিনি ভারতীয় দলের তারকা উইকেটকিপার-ব্য়াটার ঋষভ পন্থ (Rishabh Pant)। ১৫ মাস পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরলেন ঋষভ। গ্য়ালারির করতালিতেই ব্য়াট করতে নামলনে তিনি। 

আরও পড়ুন: Manish Pandey | IPL 2024: দ্রাবিড়ের সংসারে তিনি এবার ঢুকবেনই, দরজা খোলার পাসওয়ার্ড জানেন নাইট তারকা

এদিন টস হেরে প্রথমে ব্য়াট করে ঋষভের দিল্লি তুলেছে ১৭৪/৯। চারে নেমে ঋষভ ১৩ বলে ১৮ রানের ইনিংস খেলে আউট হয়ে যান হর্ষল প্য়াটেলের বলে। ভারতীয় পেসারের স্লোয়ারে ঋষভ ব্য়াকওয়ার্ড পয়েন্টে ক্য়াচ তুলে দেন জনি বেয়ারস্টোর বলে। তবে ঋষভ তাঁর ইনিংসে হাঁকিয়েছেন জোড়া চার। আর এক চারেই ঋষভ আইপিএলে ৪০০ চার হাঁকিয়ে ফেললেন। যা মাইলস্টোন। দিল্লির হয়ে বড় রান এদিন কেউই করতে পারেননি। ওই কুড়ি-তিরিশ রানের ছোট ছোট ইনিংসের মিলিত প্রয়াসেই এই রান হয়েছে। 

আইপিএল শুরুর ঠিক ১০ দিন আগেই বিসিসিআই জানিয়েছিল যে, ঋষভ খেলার জন্য পুরোপুরি ফিট। ২০২২ সালের ৩০ ডিসেম্বর, উত্তরাখণ্ডের রুরকির কাছে ভয়ংকর সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন ঋষভ পন্থ। বরাত জোরে প্রাণে বেঁচে ফেরেন তিনি। দীর্ঘ ১৪ মাসের টানা রিহ্য়াবের পরই ঋষভ ক্রিকেটে ফিরেছেন। ব্য়াটিং করার পর তিনি কিপিংও করছেন। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত দিল্লির রান তাড়া করতে নেমে পঞ্জাব দুই উইকেট হারিয়ে ফেলেছে পাঁচ ওভারে ৫৩  রান করতে গিয়ে। ওপেনার শিখর ধাওয়ান (২২) ও বেয়ারস্টো (৯) এখন ডাগআউটে। প্রভসিমরণ সিং ও স্যাম কারেন আছেন ক্রিজে। 

আরও পড়ুন: Virat Kohli | IPL 2024: করে দেখালেন কোহলিই, অতীতে ভারতের কেউ পারেননি!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.