Rishabh Pant-Sunil Gavaskar: '১০ বার ভুল করেও কোনও শিক্ষা নেয়নি!' পন্থের উপর ফুঁসছেন গাভাসকর

ভারত জিতলেও এই সিরিজের পন্থের ব্যাটিং রীতিমতো মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। অফ-স্টাম্পের বাইরের বলে বারবার খোঁচা দিয়ে আউট হচ্ছেন দেশের তরুণ উইকেটকিপার-ব্যাটার। 

Updated By: Jun 18, 2022, 01:23 PM IST
Rishabh Pant-Sunil Gavaskar: '১০ বার ভুল করেও কোনও শিক্ষা নেয়নি!' পন্থের উপর ফুঁসছেন গাভাসকর
পন্থের ব্যাটিংয়ে রীতিমতো হতাশ গাভাসকর

নিজস্ব প্রতিবেদন: রাজকোটে দুরন্ত জয়ে ভারত পাঁচ ম্যাচের টি-২০ সিরিজে সমতা ফিরিয়ে এনেছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টেম্বা বাভুমাদের বিরুদ্ধে ৮২ রানে জিতেছে ঋষভ পন্থরা (Rishabh Pant)। ভারত জিতলেও এই সিরিজের পন্থের ব্যাটিং রীতিমতো মাথাব্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে। অফ-স্টাম্পের বাইরের বলে বারবার খোঁচা দিয়ে আউট হচ্ছেন দেশের তরুণ উইকেটকিপার-ব্যাটার। এবার পন্থকে একহাত নিলেন সুনীল গাভাসকর (Sunil Gavaskar)।

ম্যাচ চলাকালীন ধারাভাষ্য দিতে গিয়ে গাভাসকর বলেন, "ও অতীতের তিনটি আউট থেকে কোনও শিক্ষাই নেয়নি। ওরা ওয়াইড বল করছে, আর ও সেই বলগুলিই খেলার জন্য এগিয়ে যাচ্ছে। ও সেভাবে নিজের পেশির সঞ্চালনও করতে পারছে না। অফ-স্টাম্পের বাইরের বলগুলির দিকে তাকানো বন্ধ করতে হবে পন্থকে। ও ২০২২ সালে ১০ বার অফ-স্টাম্পের বাইরের বল ব্যাটে লাগিয়ে আউট হয়েছে। ব্যাটে না লাগলে অনেকে ওই ডেলিভারিগুলিকে ওয়াইডও বলতে পারে। কারণ ও অনেক দূরে থেকেই ব্যাট চালাচ্ছে। ভারত অধিনায়ক হিসাবে এক সিরিজে একই ভাবে আউট হওয়া মোটেই ভাল দিক নয়।" আগামিকাল অর্থাৎ রবিবার বেঙ্গালুরুতে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের শেষ ও পঞ্চম টি-২০ ম্যাচ। যে জিতবে সিরিজ যাবে তার পকেটে। এখন দেখার এই ম্যাচে পন্থ রানের মুখ দেখেন কিনা!

আরও পড়ুন: MS Dhoni-র নাম রেকর্ড থেকে মুছে দিয়ে নিজের নাম লিখলেন Dinesh Karthik

আরও পড়ুনIndia vs South Africa 4th T20: রাজকোটে মরণ-বাঁচন ম্যাচে জয় ভারতের, বেঙ্গালুরুতে 'ফাইনাল'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.