Rishabh Pant: সিরিজের সেরা হয়ে পন্থ জানালেন তাঁর আগামীর ভাবনা

ঋষভ পন্থ (Rishabh Pant) সাফ বলছেন যে, তিনি অতীতের ভুল থেকেই শিক্ষা নিয়ে এগিয়ে যেতে চান

Updated By: Mar 14, 2022, 09:24 PM IST
Rishabh Pant: সিরিজের সেরা হয়ে পন্থ জানালেন তাঁর আগামীর ভাবনা
মারমুখী পন্থ

 

নিজস্ব প্রতিবেদন: শ্রীলঙ্কাকে তিন ম্যাচের টি-২০ সিরিজ ও দু'ম্যাচের টেস্ট সিরিজ ( India vs Sri Lanka) হোয়াইটওয়াশ করার পর ক্যাপ্টেন রোহিত শর্মার (Rohit Sharma) ভারত শ্রীলঙ্কাকে চুনকাম করল। সিরিজ জয়ের পর রোহিত দলের যে চার তারকা ক্রিকেটারের ভূয়সী প্রশংসা করেছেন, তাঁদের মধ্যে অন্যতম ঋষভ পন্থ (Rishabh Pant)। জোড়া টেস্টে ১৮৫ রান করার সুবাদে সিরিজের সেরা হয়েছেন পন্থ। এর সঙ্গে রয়েছে ৩টি স্টাম্পিং ও ২টি ক্য়াচ।

ম্যাচের সেরা হওয়ার পর পন্থ এদিন বলছেন,"আমার মনে হয় ব্যাটিং এবং উইকেটকিপিংয়ে আরও বিবর্তনের প্রয়োজন। অতীতের ভুলগুলি থেকে শিখে আমি উন্নতি করতে চাই। কঠিন উইকেটে দ্রুত রান তুলতে হবে। এটা মাথায় ছিল না। সেভাবেই খেলেছি। আমার কাছে বিষয়টি আত্মবিশ্বাসের। আগে কী হারিয়েছি তাই নিয়ে অনেক ভাবতাম। এখন প্রক্রিয়ার ওপর ফোকাস করি।" ঋষভের প্রসঙ্গে রোহিত বলেছেন, "ঋষভ প্রতি ম্যাচে আরও ভাল হয়ে উঠছে। বিশেষত এরকম পরিস্থিতিতে। গতবছর ইংল্যান্ড সিরিজে দেখেছি। এখন আবার দেখলাম। কয়েকটি ক্যাচ ও স্টাম্পিং বুঝিয়ে দিয়েছে ও কতটা আত্মবিশ্বাসী।"  

আপাতত দেশের জার্সি মাস দেড়েকের জন্য তুলে রাখবেন রোহিতরা। এবার সতীর্থরা হয়ে যাবেন প্রতিদ্বন্দ্বী। আগামী ২৬ মার্চ থেকে শুরু হয়ে যাবে আইপিএল। ক্রোড়পতি লিগ শেষ হওয়ার পর দক্ষিণ আফ্রিকা জুনে আসবে ভারত সফরে। দুই দেশের মধ্যে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলা হবে।

আরও পড়ুন: Rohit Sharma: সিরিজ জিতে ক্যাপ্টেনের মুখে এই চার ক্রিকেটারের ভূয়সী প্রশংসা

আরও পড়ুনShreyas Iyer: 'ভারতের হয়ে টেস্ট খেলার স্বপ্নই দেখেছি আজীবন'! বলছেন বেঙ্গালুরু টেস্টের সেরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.