Rishabh Pant: ফিরতে যে তাঁকে হবেই! লড়াইয়ে মগ্ন ঋষভ, ফ্যানদের শেয়ার করলেন আপডেট

Rishabh Pant Health Update: গত ৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। পুড়ে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে কোনওক্রমে প্রাণে বাঁচেন। এখন ধীরে ধীরে জীবনে ফেরার লড়াই শুরু করেছেন ঋষভ।  

Updated By: Mar 15, 2023, 08:17 PM IST
Rishabh Pant: ফিরতে যে তাঁকে হবেই! লড়াইয়ে মগ্ন ঋষভ, ফ্যানদের শেয়ার করলেন আপডেট
ঋষভ জানালেন কেমন আছেন তিনি!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: তাঁর ব্যাটের উপর ভর করেই, গতবার বর্ডার-গাভাসকর ট্রফি (Border-Gavaskar Trophy) জিতেছিল টিম ইন্ডিয়া (Team India)। গাব্বায় মারকুটে মেজাজে ব্যাট করে ঋষভ পন্থ (Rishabh Pant) শুধু দলকে টেস্ট ম্যাচ জেতাননি, প্যাট কামিন্সদের (Pat Cummins) দেশে  তাঁদেরই হারিয়ে অস্ট্রেলিয়ার (Australia) দর্পচূর্ণ করেছিলেন। এহেন ২৪ বছরের ঋষভকে ছাড়াই ভারত খেলল বর্ডার-গাভাসকর ট্রফি। ভারত জিতল ২-১ ব্যবধানে। তবে এখন ক্রিকেট থেকে অনেক দূরে পন্থ। 

ভয়াবহ গাড়ি দুর্ঘটনা তাঁর জীবন থেকে বেশ কিছুটা সময় কেটে নিয়েছে। এখনও ঋষভ নিজের পায়ে কিছুটা হলেও হাঁটতে পারছেন। তবুও সেই ক্রাচের ওপরেই ভরসা করতে হচ্ছে তাঁকে। তবে ফিরতে যে তাঁকে হবেই! ফেরার লড়াইয়ে মগ্ন ঋষভ। ফ্যানদের মাঝেমধ্যেই শেয়ার করেন আপডেট। বুধবার ঋষভ তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে যে, পুলের মধ্যে তিনি কখনও ধীর পায়ে হাঁটছেন। কখনও আবার ক্রাচ নিয়ে হাঁটছেন। ঋষভ লিখেছেন, 'ছোট, বড় এবং এর মাঝে যা আছে, সব কিছুর জন্য কৃতজ্ঞ।'

আরও পড়ুনFIFA World Cup 2026: এবার ৪৮ দলের বিশ্বকাপ, ১০৪ ম্যাচের মহাযুদ্ধ! সবিস্তারে জানুন খেলা বদলের খেলা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rishabh Pant (@rishabpant)

গত ৩০ ডিসেম্বর ভোর রাতে ঋষভ ভয়ংকর গাড়ি দুর্ঘটনার মুখে পড়েছিলেন। পাঁচদিন দেহরাদুনের ম্যাক্স হাসপাতালে চিকিৎসা চলেছিল তাঁর। টিম ইন্ডিয়ার তারকা উইকেটকিপার-ব্যাটারকে তারপর মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল অ্যান্ড মেডিক্যাল রিসার্চ ইনস্টিটিউটে ভর্তি করা হয়। হাঁটুতে অস্ত্রোপচারও হয়েছে ঋষভের। ফলে ঋষভের পক্ষে কোনও মতেই আসন্ন আইপিএলে খেলা সম্ভব নয়। এমনকী তিনি ঘরের মাঠে অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপেও খেলবেন কি না, তা নিয়ে রয়েছে ঘোর সংশয়। তবে সকলেই চান দ্রুত মাঠে ফিরুক ঋষভ। তবে তিনি যখনই মাঠে ফিরে আসুন, উইকেটের পিছনে হাতে জোড়া গ্লাভস যখনই আওয়াজ তুলুক, সবার আগে তিনি সুস্থ হয়ে উঠুন। এটাই সকলের প্রত্যাশা। ঋষভও তাঁর পরিবারের লোকজন এখন সেই শুভ দিনের অপেক্ষায় রয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.