আইপিএলে নেই রাইজিং পুণে সুপারজায়েন্ট'স'!

'রাইজিং পুণে সুপারজায়েন্টস', এই নামের কোনও দলই এবার আইপিএল খেলছে না। আগের বারের 'আন্ডারডগ' দল, 'রাইজিং পুণে সুপারজায়েন্টস' আর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, দুইয়েরই পরিবর্তন হল। অধিনায়ক হিসেবে মহেন্দ্র সিং ধোনির বদলে অজি অধিনায়ক স্টিভ স্নিথের হাতে অনেক আগেই ব্যাটন তুলে দিয়েছিল গোয়েঙ্কা গ্রুপ। এবার 'রাইজিং পুণে সুপারজায়েন্টস' নামের অস্তিত্বটাও রাখল না তাঁরা। অধিনায়ক বদলের মতই দলের নামেরও বদল করল গোয়েঙ্কা গ্রুপ। 'রাইজিং পুণে সুপারজায়েন্টস' থেকে এখন পুণের এই দলের নাম শুধু 'রাইজিং পুণে সুপারজায়েন্ট'। দেখতে ছোট হলেও, এই পরিবর্তন ভাবনায় কিন্তু বেশ বড়!

Updated By: Mar 27, 2017, 09:17 PM IST
আইপিএলে নেই রাইজিং পুণে সুপারজায়েন্ট'স'!

ওয়েব ডেস্ক: 'রাইজিং পুণে সুপারজায়েন্টস', এই নামের কোনও দলই এবার আইপিএল খেলছে না। আগের বারের 'আন্ডারডগ' দল, 'রাইজিং পুণে সুপারজায়েন্টস' আর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, দুইয়েরই পরিবর্তন হল। অধিনায়ক হিসেবে মহেন্দ্র সিং ধোনির বদলে অজি অধিনায়ক স্টিভ স্নিথের হাতে অনেক আগেই ব্যাটন তুলে দিয়েছিল গোয়েঙ্কা গ্রুপ। এবার 'রাইজিং পুণে সুপারজায়েন্টস' নামের অস্তিত্বটাও রাখল না তাঁরা। অধিনায়ক বদলের মতই দলের নামেরও বদল করল গোয়েঙ্কা গ্রুপ। 'রাইজিং পুণে সুপারজায়েন্টস' থেকে এখন পুণের এই দলের নাম শুধু 'রাইজিং পুণে সুপারজায়েন্ট'। দেখতে ছোট হলেও, এই পরিবর্তন ভাবনায় কিন্তু বেশ বড়!

"২০১৬ আইপিএলে দলে কয়েকজন তারকা ক্রিকেটার ছিল। সেই অনুযায়ী সুপারজায়েন্টস নাম রাখা হয়েছিল। এবার নতুন করে দল সাজানো হয়েছে। এই দলে সবাইকেই সেই সমান সম্মান দেওয়া হয়েছে এবং গোটা দলকেই আইকনিক রাখার চেষ্টা করা হয়েছে", নাম পরিবর্তনের পক্ষে যুক্তি দিয়ে এমনটাই বলেছেন পুণে ফ্র্যাঞ্চাইজির মুখপাত্র। (অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ জয় এখন কেবল সময়ের অপেক্ষা, ধরমশালা টেস্ট জিততে চাই মাত্র ৮৭

.