close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ইস্টবেঙ্গলে ব্রাজিলিয়ান বিশ্বকাপার রবিনহো?

কী যে ঘটছে বা ঘটতে চলেছে, তা ঠাওর করা যাচ্ছে না! যে পূর্বাভাস পাওয়া যাচ্ছে, তাতে একেবারে সুনামি আছড়ে পড়তে পারে কলকাতা ময়দানে। শোনা যাচ্ছে, ইস্ট বেঙ্গল ক্লাবে আসছেন ব্রাজিলিয়ান বিশ্বকাপার রবিনহো।

Updated: Jul 13, 2018, 11:06 AM IST
ইস্টবেঙ্গলে ব্রাজিলিয়ান বিশ্বকাপার রবিনহো?
নিজস্ব প্রতিবেদন: কী যে ঘটছে বা ঘটতে চলেছে, তা ঠাওর করা যাচ্ছে না! যে পূর্বাভাস পাওয়া যাচ্ছে, তাতে একেবারে সুনামি আছড়ে পড়তে পারে কলকাতা ময়দানে। শোনা যাচ্ছে, ইস্টবেঙ্গল ক্লাবে আসছেন ব্রাজিলিয়ান বিশ্বকাপার রবিনহো। হ্যাঁ, ঠিকই পড়েছেন। সব ঠিকঠাক থাকলে লাল-হলুদ তাবুতে আসছেন সাও পাওলোর রবিনহো। 
 
 
কয়েকদিন আগেই কোস্তারিকার বিশ্বকাপার জনি অ্যাকোস্তাকে লাল-হলুদ শিবিরে সামিল করে চমক দিয়েছে কলকাতার এই ঐতিহ্যশালী ফুটবল ক্লাব। এবার রবিনহোকে পেতে ঝাপালো গঙ্গাপারের এই ক্লাব। 
 
 
৩৪ বছরের রবিনহো এখন তুরস্কের সিভাসপো ক্লাবে খেলছেন। সেই দেশের জনপ্রিয় ক্রীড়া পত্রিকা টার্কিশ ফুটবল নিউজের দাবি, রবিনহো আর ইস্টবেঙ্গল প্রাথমিক কথাবার্তা সেরে ফেলেছে। ব্রাজিলিয়ান তারকা বছরে ১৬ কোটি টাকার চুক্তিতে ইস্টবেঙ্গলে আসতে রাজি হয়েছেন। তবে বাধা একটাই। তুরস্কের যে ক্লাবে রবিনহো খেলেন সেই সিভাসপো মোটা ট্রান্সফার ফি দাবি করছে, যা দিতে সম্মত নয় ইস্টবেঙ্গল কর্তারা। দুই ক্লাবের মধ্যে ট্রান্সফার নিয়ে দর কষাকষি চলছে বলেও দাবি করেছে তুরস্কের ওই সংবাদমাধ্যাম। যদিও এবিষয়ে কোনও কথাই বলতে নারাজ লাল-হলুদ কর্তারা।